বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

“চাঁদার টাকা না দেওয়ায় টেকনাফের সাবরাং এ কলেজ ছাত্রকে কুপিয়েছে দুর্বৃত্তরা”

সেপ্টেম্বর ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সালাম,স্টাফ রিপোর্টার

টেকনাফ সাবরাং এ এক কলেজ ছাত্রের মুদির দোকানে চাঁদা দাবি করে সন্ত্রাসীরা,চাঁদার টাকা না দেওয়ায় দোকানদারের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে সাবরাং চান্দলি পাড়ার মৃত অলি আহাম্মদের ছেলে কলেজ ছাত্র ফেরদৌস আলম গুরুতর আহত হয়েছে।
ফেরদৌস আলম টেকনাফ সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় শনিবার রাতে আহতের স্বজনরা সাবরাং নয়াপাড়ার শাহ আলম ও মোঃ গিয়াস উদ্দিন এবং বেইংগা পাড়ার রুবেলের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়,গত ২৯.০৯.২০২১ ইংরেজিতে দিবাগত রাত ১১ ঘটিকায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করার সময় সাবরাং উত্তর নয়াপাড়ার শাহ আলম ও গিয়াস উদ্দিন এবং বেইংগা পাড়ার রুবেলের নেতৃতে ৫/৬ জন সন্ত্রাসী দা, চুরি, কিরিচ, বন্দুক ও লাটি সোটা নিয়ে চান্দুলি পাড়ায় অবস্থিত কলেজ ছাত্র ফেরদৌসের দোকানে পূর্বে দাবীকৃত দুই লাখ টাকা চাঁদা দাবী করে।ফেরদৌস চাঁদা না দিতে অপারগতা প্রকাশ করলে সশস্ত্র সন্ত্রাসীরা তাকে ব্যাপক মারধর করেন,এবং হত্যার উদ্দেশ্যে, দা এবং কিরিচ দিয়ে এলোপাথারী কুপিয়ে রক্তাত জখম করে।এতে করে তার দুই হাতের কব্জি মারাত্মক ভাবে জখম হয়,পরে স্থানীয় লোকজন এগিয়ে আসতে দেখে হামলাকারীরা দোকান থেকে ৫০ হাজার টাকা নগদ এবং ২০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়,স্থানীয়রা আহত ফেরদৌস আলমকে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে,সেখানে ও অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল প্রেরণ করে।
বর্তমানে তার অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয়।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত)আব্দুল আলীম জানান ,আমরা কলেজ ছাত্রের উপর হামলার একটি অভিযোগ পেয়েছি পুলিশ তদন্ত পূর্বক হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।