চাঁদপুর জেলা ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

মোফাজ্জল হোসেন,

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, চাঁদপুর জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক হাসান আল মামুন স্বাক্ষরিত কমিটিতে সভাপতি হিসেবে মোঃ মাহমুদুল হাসান(হৃদয়) এবং সাধারণ সম্পাদক হিসেবে সামিউল প্রধান এর নাম ঘোষণা করা হয়েছে। নবনির্বাচিত সভাপতি মোঃ মাহমুদুল হাসান হৃদয় চাঁদপুর সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্স শেষ বর্ষে অধ্যয়ন করছে এবং সাধারণ সম্পাদক সামিউল প্রধান পুরান বাজার ডিগ্রি কলেজে ইংরেজি বিভাগে অনার্স ৩য় বর্ষে অধ্যয়ন করছে। নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক দুজনই কোটা সংস্কার আন্দোলনে চাঁদপুর জেলায় যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছে।
কমিটির অন্যান্য সদস্যবৃন্দঃ সহ সভাপতি মো রাসেল এবং আক্তারুজ্জামান দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মানিক মিয়া এবং দপ্তর সম্পাদক মাহবুব হাসান বকাউল।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে সারা দেশব্যাপী আলোড়ন তৈরি করে। গতবছর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে ছাত্র অধিকার পরিষদের প্যানেল থেকে ভিপি হিসেবে নির্বাচিত হয়েছেন নুরুল হক নুর এবং সমাজসেবা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আকতার হোসেন।