বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চমক ভর্তি টি-টোয়েন্টি স্কোয়াড, নেই মুশফিক

নভেম্বর ১৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মুহা. ইকবাল আজাদ, ক্রীড়া প্রতিবেদক।


পাকিস্তান সিরিজের জন্য ১৬ জনের স্কোয়াড ঘোষণা করেছেন বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। বড় চমক আলোচনায় না থাকা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীর অন্তর্ভুক্তি। দলে নেই লাইমলাইটে থাকা তৌহিদ হৃদয় এবং পারভেজ হোসেন ইমন। অনুশীলন পর্বে ডাক পাওয়া কামরুল ইসলাম রাব্বিও বাদ পড়েছেন এ যাত্রায়। থাকছেন না বাঁহাতি স্পিনার তানভীর ইসলাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খারাপ পারফরম্যান্সের জন্য দলে নেই লিটন-সৌম্য। আগত দুই টেস্ট সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। ইঞ্জুরির বাগড়ায় দলে থাকছেন না সিনিয়র খেলোয়াড় সাকিব আল হাসান এবং অলরাউন্ডার সাইফউদ্দিন।

খেলোয়াড়দের বাজে ফর্ম আর ইঞ্জুরির কারণে পাকিস্তান সিরিজে জায়গা পাচ্ছে কিছু নতুন মুখ। টপ অর্ডারের ভাবনায় নাইম শেখের সাথে যুক্ত হচ্ছেন সাইফ হাসান। মিডল অর্ডারে প্রথমবারের মতো সুযোগ পেতে যাচ্ছেন ইয়াসির আলী। সাইফুদ্দিনের জায়গায় স্থলাভিষিক্ত হচ্ছেন ঘরোয়া লীগের পরীক্ষিত খেলোয়াড় শহিদুল ইসলাম। টপ অর্ডারে ফিরিয়ে আনা হয়েছে তিনটি টি-টোয়েন্টি খেলা নাজমুল হোসেন শান্তকে। পুনরায় দলের সাথে থাকছেন লেগ স্পিনার বিপ্লব।

এক নজরে বাংলাদেশ দলঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাইফ হাসান, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, ইয়াসির আলী চৌধুরী, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ, আকবর আলী (উইকেটরক্ষক)।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।