বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

“চট্টল সমাজ”এর কেন্দ্রীয় কার্যনিবার্হী পরিষদ গঠন

সেপ্টেম্বর ৩, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সংবাদ বিজ্ঞপ্তি:

চট্টগ্রামের মাটি ও মানুষের পাশের থাকার দৃঢ প্রত্যয় নিয়ে গঠিত “চট্টল সমাজ” নামের সামাজিক,মানবিক ও সেবা মূলক সামাজিক সংগঠনটির পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ (২০২১-২২) গঠিত হয়। উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ বাপ্পী তালুকদারকে সভাপতি ও সহ- প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক করে একটি পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।চট্টগ্রামস্হ হোটেল রেডিসনে কমিটির সকল সদস্যের উপস্হিতিতে আলোচনা শেষে আজ ২ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকল সদস্যের সর্বসম্মতিতে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।সংগঠনের সহ-সভাপতির হলেন শওকত ওসমান, মোক্তার বেগম মুক্তা,ফাহাদুল আনোয়ার,বাবর আহসান,মিজানুর রহমান হারেস,আরিফুর রহমান সুজন, রাজিব আল রায়হান, সৈয়দ মোহাম্মদ রাসেল, এম এ মনজু,মোহাম্মদ রফিক,মোহাম্মদ জাহাঙ্গীর আলম,যুগ্ন সম্পাদক হলেন মোহাম্মদ রাশেদুল আলম, এম এ জামান রুবেল,আসাদুজ্জামান খান তানিম, ইয়াহিয়া চৌধুরী জিয়া,ওয়াহিদুল আলম চৌধুরী। সাংগঠনিক সম্পাদক হলেন ইন্জ্ঞিনিয়ার আসিফ রহমান, সরোয়ার কায়সার ইমন, আবদুল্লাহ আল আহাদ,ওমর ফারুক চৌধুরী ডিউক,ইয়াসির আরাফাত অর্থ সম্পাদক আজমল হূদা ,উপ অর্থ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক এজাজুল আলম চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক নাজিম উদ্দীন নাজু প্রচার সম্পাদক মোহাম্মদ মহিউদ্দীন,উপ প্রচার সম্পাদক আব্দুল কাদের রাজু,স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ শাহীন,উপ স্বাস্থ্য চিকিৎসা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ সোলেমান। শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী আশফাক আহমেদ চৌধুরী,উপ শিক্ষা বিষয়ক সম্পাদক স্হপতি ইমরান বিন হোসেন।
আইন বিষয়ক সম্পাদক এড.মোহাম্মদ আনিসুর রহমান, উপ -আইন সম্পাদক কাজী তারেক আহমদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন আজাদ,উপ সমাজ কল্যাণ সম্পাদক ফাহিম আহমেদ। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ ফয়েজুল আবেদীন উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাকিল আহমেদ,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুরুল আমিন,উপ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ আজিজুল করিম।
ত্রাণ ও দুর্যোগ ব্যবস্হাপনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্হাপনা বিষয়ক সম্পাদক সিহাব আহমেদ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইমরান হোসেন,উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাশেদুল হক জিয়া।
সাহিত্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামরুল ইসলাম, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক বজলুর রশিদ শাওন। সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপ সাংস্কৃতিক সম্পাদক তানভীর পারভেজ শুভ, আপ্যায়ন সম্পাদক আল সামিনুল ইসলাম, উপ আপ্যায়ন সম্পাদক আহসানুল্লাহ পারভেজ নারী কল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট রেশমা চৌধুরী, উপ নারী কল্যাণ বিষয়ক সম্পাদক হামিদা খাতুন পান্না,ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফুল আলম রাহাত, উপ ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন। সহ সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ মাসুদুল আলম চৌধুরী,মোহাম্মদ আলী,বেলাল উদ্দিন মাহমুদ, ওমর আল ফারুক, শফিকুর রহমান নয়ন, মোহাম্মদ মোরশেদ খান, আলী আযম বেলাল।কার্যনির্বাহী সদস্য সাইফুল হক টনি, এইচ এম ইরফান চৌধুরী নয়ন, আবুল কালাম আজাদ, হেলাল মাসুদ মজুমদার, নিজাম আলমগীর ও সৈকত কামাল উপেল।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।