ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব’র এবারের আয়োজন Webinar on Graphics & UX/UI Design.

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

=====================================
চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের উদ্যোগ গতকাল ২৪শে ফেব্রুয়ারি/২২ ইং রোজ বৃহস্পতিবার রাত ৮ টায় সিইসির চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজনের সভাপতিত্বে অত্যন্ত সুন্দর ও প্রাণবন্ত পরিবেশে অনুষ্ঠিত হয় Webinar on Graphics & UX/UI Design বিষয়ক ওয়েবেনিয়ার।
আমাদের এবারের ওয়েবেনিয়ারের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাইসার উদ্দিন, Chief Technology officer (CTO) at Redex Technologies.
ডিজাইন একদিনের ওয়েবেনিয়ারে শিখে যাওয়ার বিষয় না। কিন্তু আমাদের মেন্টর ২ ঘন্টা ৩০ মিনিটের ব্রিফ্রিং এ যে ধারণা গুলা দিলো তার থেকে আমরা Graphics & UX/UI Design এর বেসিক লেভেলটা ভালভাবে বুঝতে পেরেছি। কিভাবে শুরু করলে র্আনিং অব্দি যাওয়া যায়, সে সাথে কোন সফটওয়্যার সব চেয়ে বেশী ইউজার ফ্রেন্ডলি এসব বিষয়েও সুন্দর ধারণা পেয়েছি। বর্তমানে গ্রাফিক্স ডিজাইন শব্দটা সবার কাছে খুবই পরিচিত শুনলেই সবার আগে মাথায় ফ্রিল্যাসিং কথাটা। যদিওবা আমাদের ফ্রিল্যাসিং এর উপর সেশনটা ছিলো না তারপরেও ওনি আমাদের অনলাইনে র্আন করার সাইট যেমন: fiverr, freelancer, upwork, pinterest, freepik ect. সাথে পরিচয় করিয়ে দিলো। এটা বেশ ইন্টারেস্টিং পার্ট।
সব শেষে প্রশ্ন উত্তর র্পব শেষ করে অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে প্রদান করেন চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজন। তিনি বলেন সেই ২০১৮ থেকেই, সকল যুবাদের দক্ষতা উন্নয়ন ও টেকসই ক্যারিয়ার গঠনকে কেন্দ্র করে ভার্সেটাইল সেক্টরে কাজ করছে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব। তারই অংশ হিসেবে এবারে আয়োজন করা হয়েছে এই ওয়েবেনিয়ারটি। চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের উৎপত্তি,কেন এই সংগঠন প্রতিষ্ঠা করা,ক্লাবের লক্ষ্য, উদ্দেশ্য এবং চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের এজেন্ডাগুলি সহ বিস্তারিত তুলে ধরেন। সে সাথে ক্লাবের পক্ষ থেকে মেন্টর জনাব কাইছার উদ্দিন কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এতসুন্দর ওয়েবেনিয়ার উপহার দেওয়ার জন্য।
উক্ত ওয়েবেনিয়ারের উপস্থিত সকল ক্লাবের এডমিন,মডারেটর প্যানেল,শুভাকাঙ্ক্ষী ও সদস্যবৃন্দ সবাইকে অসংখ্য ধন্যবাদ।
“সিইসির সাথে থাকুন আলো আসবেই”

সম্পর্কিত পোস্ট