ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ১৩, ২০২২ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন পটিয়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ সভায় তাঁকে এ পুরষ্কারে ভূষিত করেন জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

পুরষ্কার পাওয়ার বিষয়ে পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলামের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, পুলিশ সব সময় জনগণের বন্ধু হিসেবে জনগনের পাশে রয়েছে। কিছু কিছু পুরস্কার মানুষের কর্মস্পৃহা যেমন বাড়িয়ে দেয় তেমনি কর্মক্ষেত্রে দায়বদ্ধতার পরিমান ও বাড়িয়ে বহুগুন।

অভিন্ন মানদন্ডের আলোকে মার্চ/২২ এর চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত করায় আমি চট্টগ্রাম জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, সততা, স্বচ্ছতা এবং ন্যায়পরায়নতার মূর্ত প্রতীক সুযোগ্য পুলিশ সুপার এসএম রশিদুল হক, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার, পটিয়া সার্কেল এবং অফিসার ইনচার্জ পটিয়া থানা স্যারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যেন সাফল্যের ধারা অব্যাহত রেখে সততা, নিষ্ঠা এবং স্বচ্ছতার মাধ্যমে দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারেন।

উল্লেখ্য, তিনি এর আগেও পুলিশ পরিদর্শক থাকাকালীন শ্রেষ্ঠ উপ পরিদর্শক হিসেবে ভূষিত হয়েছিলেন। আসামী গ্রেফতার, গুরুত্বপূর্ণ বিভিন্ন ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন এবং ভাল কাজের ফল স্বরুপ বিভিন্ন সময় তিনি পুলিশ সুপার কতৃক পুরুষ্কৃত হয়েছিলেন। ওসি তদন্ত রাশেদুল ইসলামের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালীর উপজেলার কুতুবজোম ইউনিয়নে।

সম্পর্কিত পোস্ট