বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদিয়ার মৃত্যুতে সহপাঠীদের ক্ষোভ

সেপ্টেম্বর ২৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রবিউল হাসান,স্টাফ রিপোর্টারঃ

গতকাল সোমবার রাত আনুমানিক দশটার দিকে ফুটপাত দিয়ে চলার সময় আগ্রাবাদ ডবলমুরিং থানা এলাকার জ্যাকস মার্কেটের সামনে নালায় পড়ে নিখোঁজ হন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ডিপার্টমেন্ট এর প্রথম সেমিস্টারের শিক্ষার্থী সেহরিন মাহবুব সাদিয়া।
নিখোঁজের প্রায় ৫ ঘণ্টা পর ফায়ার সার্ভিস কর্মীদের তৎপরতায় উদ্ধার হয় সাদিয়া(২০)। তাকে উদ্ধার করা হলেও সে জীবিত ছিল না।তার এই মর্মান্তিক মৃত্যু সকলের বিবেককে নাড়া দিয়েছে। সচেতন মহল মনে করছেন সিটিকর্পোরেশনের অব্যবস্থাপনার কারনে এই দুর্ঘটনা ঘটেছে। এজন্য সিটি কর্পোরেশন প্রশাসন কোনোভাবে এর দায় এড়াতে পারেন না। নিহতের পরিবারকে ক্ষতিপূরণ, ঝুঁকিপূর্ণ ড্রেনেজ সিস্টেম সংস্কার এবং সিটি কর্পোরেশনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি নিয়ে
আজ মঙ্গলবার বিকাল চার ঘটিকার সময় আগ্রাবাদ মোড়ে উক্ত ঘটনার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করেছেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ চট্টগ্রাম মহানগর ও জেলা নেতৃবৃন্দ।
এ সময় ছাত্র অধিকার পরিষদ নেতৃবৃন্দের পাশাপাশি উপস্থিত ছিল আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষার্থীবৃন্দ ও নিহত সাদিয়ার সহপাঠীবৃন্দ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। চট্টগ্রামে রাস্তায়, ফুটপাতে কিংবা ম্যানহোলে পড়ে এমন মর্মান্তিক মৃত্যুর দৃশ্য দেখতে চাই না আর কেউ। এজন্য খুবই দ্রুত উদ্যোগ নেয়ার জন্য আহ্বান জানিয়েছেন ছাত্র অধিকার পরিষদের নেতৃবৃন্দ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।