শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চট্টগ্রামে সাংস্কৃতিক কর্মী ও শিল্পীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সেপ্টেম্বর ২২, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

কুতুবউদ্দিন রাজু, চট্টগ্রামঃ
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে চট্টগ্রামের অসচ্ছল ও দুস্থ শিল্পী এবং সাংস্কৃতিক কর্মীদের মাঝে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান আজ ২১ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর টাইগারপাস সংলগ্ন বিন্নাঘাস প্রজেক্ট মিলনায়তনে সংগঠনের কেন্দ্রীয় মুখপাত্র ও সমন্বয়ক, সাংস্কৃতিক সংগঠক স ম জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উপহার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর্মকর্তা সাখাওয়াত হোসেন শিবলী। এ সময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মো. ইসমাইল।
উপহারসামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দরা বলেন, বর্তমান সরকার প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকটকালে নানা শ্রেণিপেশার মানুষের পাশে ছিলেন। শিল্পী ও সাংস্কৃতিক কর্মীদের কল্যাণেও সরকার সবসময় পাশে ছিল। এ সময় নেতৃবৃন্দরা আরো বলেন, করোনাকালের শুরু থেকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নানা সমস্যা ও সংকটের কথা আন্তরিকতার সাথে শুনেছেন এবং সমাধানের চেষ্টা করেছেন। বর্তমান সরকার সংস্কৃতিবান্ধব সরকার। বর্তমান সরকার সংস্কৃতির উন্নয়নে যে পদক্ষেপ গ্রহণ করেছে অতীতের কোনো সরকার তা করেনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক মো. হাসান মুরাদ, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, সাংস্কৃতিক সম্পাদক শেখ নজরুল ইসলাম মাহমুদ, নৃত্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, সহ-নৃত্য বিষয়ক সম্পাদক শিউলি মজুমদার, শ্রমবিষয়ক সম্পাদক মো. কালিম শেখ, ক্রীড়া সম্পাদক মো. বায়েজিদ ফরায়েজী, চট্টল ইয়ুথ কয়ারের মহাসচিব অরুণ চন্দ্র বণিক।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com