ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া কোনাখালীতে বসতবাড়িতে হামলা ও ভাংচুর

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১৮, ২০২১ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি, চকরিয়াঃ
কক্সবাজারের চকরিয়া কোনাখালী ইউনিয়নের মরংঘোনা ৬ নং ওয়ার্ডে গত মঙ্গলবার বিকালে মােহাম্মদ কাউছার উদ্দিন এর বসতভিটায় হামলা ও ভাংচুর চালিয়েছে এলাকার রশিদ আহামদ,শরিফুল
ইসলাম প্রকাশ মুনিক্যা, সাইফুল ইসলাম প্রকাশ মনিয়া,শিফাতুল ইসলাম প্রকাশ পুতিয়া, ওমর ফারুখ,লিয়াকত আলী,মোঃরিয়াদের সমন্বয়ে এক দল সন্ত্রাসী। এ বিষয়ে কায়ছার উদ্দিন চকরিয়া থানায় একটি অভিযোগ জমা দিয়েছেন।
কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার ঘটনাস্থলে গিয়ে কোন সুরাহা না করে চলে আসেন বলে জানান স্থানীয়রা। ভাংচুর করা বাড়ির কর্তা জানিয়েছেন -১০/১৫ জনের একটি দল দেশীয় অস্ত্র -শস্ত্রে সজ্জিত হয়ে প্রাণনাশের ভয় দেখিয়ে বাড়ীর টেংরা-ঝলি ভাংচুর,কাটা গাছপালার ক্ষতি সাধন,বাড়ীর দু’টি কক্ষের দরজা জানালার,আসবাবপত্রের ব্যাপক ভাংচুর চালিয়ে নগদ ১০ হাজার-টাকা লুট করে নিয়ে যায়। উল্লেখিত বিবাদীগণ আইন অমান্যকারী, অসামাজিক, উৎশৃংখল, জোর জুলুমবাজি,
অত্যাচারী, পরের জায়গা-জমি জবরদখলকারী, দূলোভী প্রকৃতির লােক হয়। আইন কানুন কিছুই মানে না,
যাহা ইচ্ছা তাহাই করে। বিবাদীগণ প্রায় সময় আমার বসতভিটার জমি জবরদখল করার পাঁয়তারা করত: পূর্ব
শত্রুতার জের ধরিয়া আমাদেরকে নানারকম হুমকি-ধমকি প্রদান করিয়া আসিতেছিল।উল্লেখিত বিবাদীগণের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে কতৃপক্ষের কাছে আবেদন জানান ভুক্তভোগী কায়ছার উদ্দিন।
এদিকে চকরিয়া থানার অফিসার ইনচার্য শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, কোনাখালীতে মারামারির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে জড়িত দের আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত পোস্ট