সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চকরিয়ায় হত্যাসহ ৪ মামলায় পরোয়ানাভুক্ত আসামী জমিরকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা

অক্টোবর ১০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

বার্তা পরিবেশকঃ কক্সবাজারের চকরিয়া পৌর এলাকায় হত্যাসহ ৪ মামলায় পরোয়ানাভুক্ত পলাতক আসামী জমির উদ্দিনকে পুলিশের কাছ থেকে ছিনিয়েছে সন্ত্রাসীরা। এসময় পুলিশের উপরও হামলা চালায় তারা। ৯অক্টোবর দুপুর ১২টার দিকে পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকায় ঘটেছে এ ঘটনা। সে ওই এলাকার মরহুম হাজী ফেরদৌস আহমদের পুত্র।

স্থানীয় সুত্রে জানাগেছে, অভিযুক্ত জমির উদ্দিনের বিরুদ্ধে ২০১১সালে একটি হত্যা মামলা (নং জিআর ৩৩৯/২০১১), ইসলামি ব্যাংকের ঋণখেলাপী মামলা (নং সিআর ১২৫৫/২০), হামলা, মারধর ও গাছকাটা মামলা (নং ২১/২০১০) ও মারামারি মামলা (নং ২৪/২০১১) ৪টি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এসব মামলায় গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক গোলাম সরওয়ার ও সহকারি উপপরিদর্শক আমির হোসেনের নেতৃত্বে হালাকাকারা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে পলাতক আসামী জমির উদ্দিনকে ধৃত করা হলে তার বড় ছেলে সামাদুজ্জামান মিহাদ, স্ত্রী সালমা হক মুন্না (৩০), বহিরাগত সন্ত্রাসী রমিজ উদ্দিন ও আব্বাস আহমদ সহ আরো ৫/৬জন সন্ত্রাসী নিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে তাকে (জমির) ছিনিয়ে নিলে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জুয়েল ইসলাম জানান, হত্যাসহ বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী জমির উদ্দিনকে গ্রেফতারে পুলিশের একাধিক টীম কাজ করছে। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।