চকরিয়ায় মহাসড়কে কাভার্ডভ্যান-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ৮

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

সাঈদী আকবর ফয়সালঃ

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কে চকরিয়ায় কাভার্ডভ্যান ও ম্যাজিক গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ৬জন নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরো ৮ জন। ২২জুলাই বুধবার সন্ধ্যা ৬টার সময় উপজেলা হারবাং ষ্টেশনের উত্তর পাশে মহাসড়কে এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের দেওয়া তথ্যানুযায়ী নিহত ৬ জনের সবার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন-চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের পুত্র বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের পুত্র আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া এলাকার ফরিদুল আলমের পুত্র মিনহাজ উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আলী মিয়ার পুত্র সিরাজ আহমদ (৭৫), একই ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের হাছন আলী পাড়ার আমির হামজার

Advertisement

পুত্র মোহাম্মদ বাবলু (৪০) ও চট্টগ্রামের পদুয়ার মিডার দোকান এলাকার মো. শহীদ (১৮)।

এদিকে গুরুতর আহত দুইজনের পরিচয়ও পাওয়া গেছে। তারা হলেন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ময়েজ উদ্দিনের পুত্র আইনুল ইসলাম (৩৫) ও কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের করমুহুরীপাড়ার গুরা মিয়ার পুত্র মো. রায়হান উদ্দিন (১৮)। তন্মধ্যে রায়হানের অবস্থা খুবই সংকটাপন্ন বলে জানিয়েছে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকও। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা মুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ মিরান জানান, সন্ধ্যা ৬টার দিকে চট্রগ্রাম মূখি একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজার মূখি অপর একটি লেগুনা গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনাস্থলেই চালকসহ ৭জন যাত্রী নিহত হয়।
চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ (পরিদর্শক) আনিছুর রহমান জানান, দূর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, দূর্ঘটনা পতিত গাড়ী দু’টি উদ্ধারপূর্বক জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে।