চকরিয়ায় চোলাই মদসহ বঙ্গবন্ধু সাফারি পার্কের কর্মচারী আটক

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ২:৪৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০১৯

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া

চকরিয়ায় চোলাই মদসহ বাদশা মিয়া (৩৮) নামে এক ব্যক্তি আটক করে পুলিশে দিয়েছে স্থাণীয় জনতা। রবিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রংমহল এলাকা থেকে স্থানীয় জনতা তাকে চোলাই মদসহ আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয়। আটক বাদশা মিয়া চকরিয়া উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের গাড়ি চালক। সোমবার (৭ অক্টোবর) বিকালে চোলাই মদসহ আটক বাদশা মিয়াকে ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করে পুলিশ।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে স্থাণীয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের অভ্যন্তরে দর্শনার্থীদের ভ্রমনের জন্য ব্যবহৃত গাড়ির চালক বাদশা মিয়া রবিবার দিবাগত রাত ১০টার দিকে মাদক সেবন করে চোলাই মদসহ পার্কে ফেরার পথে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রংমহল এলাকায় স্থানীয় জনতা আটক করে। পরে বাদশা মিয়াকে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চোলাই মদসহ ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের গাড়ি চালক বাদশা মিয়াকে আটকের পর স্থাণীয় জনতা পুলিশের কাছে সোপর্দ করলে সোমবার (৭ অক্টোবর) বিকালে তাকে ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশনা মতে চোলাই মদসহ আটক বাদশা মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দিয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।