বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চকরিয়ায় ক্রয়কৃত জমি জবর দখলের চেষ্টা, হামলায় সাবেক কাউন্সিলরসহ আহত-২

অক্টোবর ৩, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের চকরিয়া পৌরসভার কোচপাড়ায় ক্রয়কৃত জমি জবর দখলের চেষ্টা চালিয়েছে একদল ভূমিদস্যু। এসময় দখলবাজদের হামলায় তিন ব্যক্তি আহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর শহদিুল ইসলাম ফোরকান ও সাদ্দাম হোসন নিশান। আহতরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
জানা যায়, সাবেক কাউন্সিলর ফোরকান কোচপাড়া মৌজায় ৪৯/১ নম্বর খতিয়ানের ৩৯১ দাগের ৩০কড়া জমি ক্রয় করে ভোগ দখলে রয়েছেন। শুক্রবার রাতে পৌরসভার মাস্টার পাড়ার জহির সওদাগরের তিন ছেলে মামুন, নোমান ও হারুনের নেতৃত্বে ১০-১২জন সন্ত্রাসী অতর্কিতভাবে এসে এসব জমি দখল করে ঘেরাবেড়া দিতে চেষ্টা করেন। এক পর্যায়ে ফোরকান তাতে বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। এসময় তকে উদ্ধার করতে তার ফুফাত ভাই সাদ্দাম হোসনে নিশান এগিয়ে গেলে তাকেও মারধর করে আহত করা হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
সাবেক কাউন্সিলর শহীদুল ইসলাম ফোরকান বলেন, আমার ক্রয়কৃত জমি রাতের আঁধারে জোরপূর্বক দখল করতে চেষ্টা করে স্থানীয় কিছু ভূমিদস্যু। এসময় বাঁধা দিতে গেলে হামলা চালানো হয়। এ ঘটনাকে ভিন্নখাতে নিতে প্রতিপক্ষের লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এবিষয়ে সচেতম মহল ও প্রশাসনকে বিভ্রান্ত না হতে অনুরোধ করছি। ##

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।