চকরিয়ায় এতিম ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করলেন ফাহিম

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০

—-
স্টাফ রিপোর্টারঃ
মানুষ মানুষের জন্য এ কথাটি সম্পদশালী অনেকের কাছে অগ্রহণযোগ্য। যার কারণে এমন দূর্যোগে এখনো মানুষের নিরব কান্নার সুর তাদের কানে পৌঁছায় না। এর ব্যতিক্রম একজন ছাত্র ফাহিম এর মানবতার দৃষ্টান্ত বর্তমান সময়ে অসহায়ের মাঝে অনেকটা স্বস্তি এনে দেয়। চকরিয়া উপজেলাধীন পৌরসভার ভরামুহুরী এলাকার ব্যবসায়ী মোঃকামাল উদ্দীন ছেলে এসএসসি ফল প্রত্যাশি কামরুল হাসান ফাহিম।
কৃতি ছাত্র ও সামাজিক সংগঠক কামরুল হাসান ফাহিমের স্কুলে অধ্যায়নরত অবস্থা থেকে আজ অবধি পিতার দেওয়া টিফিনের টাকা বাঁচিয়ে নিম্নবিত্ত, অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।
নিজেই প্রতিষ্ঠত হয়নি,সবে মাত্র এস. এস. সি পরীক্ষা দিয়েছে। সামনে পড়ে অাছে তার জীবন গঠনের বিরাট স্বপ্নময় এক উদিয়মান ভবিষ্যৎ। তার এ সময়ে নিজের জীবন গঠনের স্বপ্ন বাস্তবায়নের চিন্তায় বিভুর থাকার কথা। অথচ জাতির এমন করোনা ক্রান্তিকালে তার এমন সব চিন্তায় বাদ। বাবা মার দেয়া টিফিন খরচের টাকা বাঁচিয়ে জমিয়ে রাখা অর্থায়নে ৩য় ধাপে ৪ এপ্রিল (শনিবার) চকরিয়ার কাকারা হাজিয়ান আমতলী ও বার আউলিয়া নগর এলাকায় ৬০ জন এতিম ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করলেন ফাহিম।
ক্ষুদ্র পরিসরে হলেও এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান কৃতি ছাত্রনেতা কামরুল হাসান ফাহিম। তার এমন মানবিক কর্মকান্ড দেখে এলাকার মানুষের চোখে ফাহিম এ সময়ের একজন রিয়েল হিরু।মানুষের মত মানুষ হয়ে মানুষের পাশে থাকতে চান ফাহিম। সবার কাছে দোয়া চেয়েছেন এবং যার যার অবস্থানে থেকে করোনায় ক্ষতিগ্রস্ত ঘর বন্ধি দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন ফাহিম।