সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চকরিয়ায় ইউপি সদস্যসহ ৩ সন্ত্রাসীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

সেপ্টেম্বর ১১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিনিধি, চকরিয়াঃ কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকার বিরোধ নিয়ে মারধরের জেরে প্রকাশ্যে বন্দুক উচিয়ে হুমকি দেওয়ার ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩ সন্ত্রাসীকে পাকড়াও করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এসময় সন্ত্রাসীদের কাছ থেকে একটি দেশীয় তৈরী শর্টগান (কাটা বন্দুক) উদ্ধার করা হয়। শনিবার দুপুর ১টার দিকে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড ছায়রাখালী গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতা গণধোলাই দেয় তিন সন্ত্রাসীকে।

আটক তিনজন হলেন, উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামের নুরুল আলমের ছেলে ইমরান (৩৫), একই ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের মোজাহের আহমদের ছেলে আবদুস সবুর (২৭) ও মানিকপুর-সুরাজপুর-ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলাম (৪০)।
স্থানীয় লোকজন জানায়, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড ছায়রাখালী গ্রামের তালেব আলীর কাছ থেকে একই এলাকার আমির হোসেন টাকা পাওনা রয়েছে। টাকার বিষয় নিয়ে শনিবার সকালে ৯টার দিকে আমির হোসেন ও সোনা মিয়া নামের দুই ব্যক্তি তালেব আলীকে মারধর করেন। এ ঘটনা তালেব আলীর মেয়ের জামাই সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলামকে জানানো হয়। পরে জাহেদ তার দুই সহযোগীসহ বন্দুক নিয়ে ছায়রাখালী এলাকায় পৌছলে স্থানীয় জনতা টের পেয়ে তাদের পাকড়াও করে থানা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় লোকজনের সহায়তায় তিনজনকে আটক করেন। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী শর্টগান (কাটা বন্দুক) উদ্ধার করা হয়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, টাকা লেনদেনের বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে তালেব আলীর পক্ষের লোকজন শক্তি প্রদর্শন করতে বন্দুক ব্যবহার করেন। স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে তাদেকে ঘিরে ফেলে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি শর্টগান। অস্ত্র উদ্ধারের ঘটনায় তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। ##

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।