সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

চকরিয়ার কোনাখালীতে নৌকা প্রতিকের প্রত্যাশী সাবেক ছাত্রনেতা জাফর সিদ্দিকী

সেপ্টেম্বর ২৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাতামুহুরি সাংগঠনিক থানা আওয়ামী লীগের সহ-সভাপতি, অবিভক্ত বৃহত্তর ভেওলা মানিক চার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, কোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি ও চকরিয়া সরকারি কলেজ (ডিগ্রী কলেজ) ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ইউনিয়ন টিম লিডার জাফর আলম ছিদ্দিকী বাংলাদেশ আওয়ামী লীগের “নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী” হিসেবে সকলের দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করেছেন।

তিনি ১৯৮৪-৮৬ সাল পর্যন্ত চকরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮৫ সালে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ১৯৮৫-৮৭ সাল পর্যন্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।

জাফর আলম ছিদ্দিকী কোনাখালী ইউনিয়নের সম্ভ্রান্ত ইউসুফের বাপের গোষ্ঠীর মরহুম ইউসুফ আলী সিকদার এর নাতি ও মরহুম শাহাদাত আলী সিকদারের নাতিন জামাই হন।

তিনি কক্সবাজার জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত একটানা সদস্য ছিলেন। এছাড়াও তিনি কোনাখালী করিমিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করেন এবং কোনাখালীর বিভিন্ন মসজিদ ও মাদ্রাসা পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেন।
আজন্ম আওয়ামী রাজনীতির সাথে জড়িত এই নেতাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিলে, খুব সহজেই নির্বাচনী বৈতরণী পার হয়ে জয়যুক্ত হবেন বলে ধারণা এলাকা বাসীর।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।