ঘোড়াশাল পৌর মেয়রের নির্বাচনী শোডাউনে জনসমুদ্র

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

মোঃ আক্তারুজ্জামান, পলাশ, নরসিংদী প্রতিনিধি :

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার উন্নয়নের রুপকার দুইবারের নির্বাচিত সফল মেয়য় আলহাজ্ব শরীফুল হকের নির্বাচনী শােডাউন এক জনসমুদ্রে পরিনত হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শুরু করে পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের নেতৃত্বে হাজার হাজার জনতা মিছিল নিয়ে প্রধান প্রধান সড়কে বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তুলে। এসময় জনসমুদ্রে ঘোড়াশাল পরিনত হয় উৎসবের নগরীতে। মিছিল থেকে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগ তৃণমূলের প্রার্থী আলহাজ্ব শরীফুল হককে আবার তৃতীয় মেয়াদে মেয়র হিসেবে দেখতে দাবি তুলেন তারা।

পরে এক পথ সভায় জনসমুদ্রে দাঁড়িয়ে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হক, সাধারণ সম্পাদক এস.এম শফি, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব ও পৌর যুবলীগ সভাপতি মোঃ মনির হোসেন মোল্লা। আরও উপস্থিত ছিলেন পলাশ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, পলাশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আশাদউল্লাহ মনা, সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন,

উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সারোয়ার রুবেল, সহ-সভাপতি মাইন উদ্দিন, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ শাহিন, ঘোড়াশাল পৌর আ.লীগের যুগ্ম-সম্পাদক মানিক মিয়া, কৃষকলীগের সভাপতি হাতেম আলী, বীর মুক্তিযোদ্ধা ঘোড়াশাল পৌর প্যানেল মেয়র মোঃ রফিক ভূঁইয়া, পৌর কাউন্সিলর শহীদুল ইসলাম রুমেল, কাউন্সিলর সুরাইয়া বেগম, কাউন্সিলর শাহানাজ আক্তার, কাউন্সিলর শারমিন আক্তার, আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ।