ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

গ্রীন ভয়েস কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ৭, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

জাবেদুল আনোয়ার :

ভালবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা,এই প্রতিপাদ্যকে বুকে লালন করে আজ শনিবার সকাল ১০ টাই গ্রীন ভয়েস কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

গ্রীন ভয়েস কুষ্টিয়া জেলা শাখার সমন্নয়ক শফিকুল ইসলাম এর সভাপতিত্বে

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুবকর সিদ্দিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোলাল হোসেন ,আবু আইয়াজ, আব্দুল মজিদ, শোয়াইব আক্তার,হামিদুর রহমান সহ জেলার নেতা কর্মী।

প্রধান অতিথির বক্তব্যে আবুবকর সিদ্দিক বলেন, মানুষ মানুষের জন্য। সমাজ ও দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে আমাদের প্রত্যকের অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো উচিত।করোনা মহামারীর মধ্যে আমরা ২০২০ সাল পার করেছি। আজ নতুন বছরের প্রথম মাস। আজকের এই দিনে আপনাদের মধ্যে উপস্থিত থাকতে পেরে অত্যন্ত ভালো লাগা কাজ করছে। আমার যেসকল গ্রীন ভয়েস কর্মীরা এই শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছে আমি তাঁদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। ধন্যবাদ জানাচ্ছি গ্রীন ভয়েস এর সকল নেতা কর্মীকে এই রকম ভালো কাজ করার জন্য। এ সময় তিনি সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী অসহায় শীতার্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে জনাব দোলাল হোসেন বলেন,গ্রীন ভয়েস সব সময় চেষ্টাকরে গরীব মানুষের পাশে দাঁড়ানোর জন্য। যারা এই শীতবস্ত্র নিতে এসেছেন আপনারাও তাঁদের জন্য দোয়া করবেন, আমার জন্যেও দোয়া করবেন। আমরা যেন সকলে ভাল থাকি- সুস্থ থাকি।

সভাপতির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, গত বছরের ন্যায় এ বছরও আমরা শীতবস্ত্র বিতরণ করছি। কেন্দ্রীয় গ্রীন ভয়েসের নির্দেশনায় আজ দেশের বিভিন্ন স্থানে এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি চলছে। তাঁরই অংশ হিসেবে আজ আমরা এখানে শীতবস্ত্র বিতরণ করছি। প্রতিবার যেন আমরা এই কাজ করে যেতে পারি সেজন্য আমাদের জন্য আপনারা দোয়া করবেন।

সম্পর্কিত পোস্ট