ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

গাধা সব সময় গাধাই থাকে- ইমরান খান

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ৭, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক :

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান তার পডকাস্ট ভাষণে বলেছেন, গাধা সব সময় গাধাই থাকে। এরপরই তার এ উক্তিটি ভাইরাল হয়। শনিবার এমন সংবাদ প্রকাশ করেছে জিও নিউজ।

একদিন আগে ইমরান খান একটি পডকাস্ট ভাষণ দেন। ওই সময় বিভিন্ন রাজনৈতিক ইস্যুসহ তিনি তার অতীত জীবন নিয়ে স্মৃতিচারণ করেন। এ সময় তার ব্রিটেনে অতিবাহিত হওয়া জীবন নিয়েও কথা বলেন তিনি। ওই সময়টাতে তিনি তার ভক্ত ও রাজনৈতিক কর্মীদের নিয়ে যুক্তরাজ্যে থাকতেন।

এ বিষয়ে তিনি বলেন, আমাকে ব্রিটেনে স্বাগত জানানো হয়েছিল। কিন্তু, আমি কখনো যুক্তরাজ্যকে নিজের বাড়ি মনে করিনি (যেমনটা অনেক পাকিস্তানি নেতারা মনে করে)। আমি সব সময়ই প্রথমে একজন পাকিস্তানি।

এরপর তিনি বলেন, একজন গাধা কখনো জেব্রা হতে পারে না, যদিও গাধার ওপর রং দিয়ে জেব্রা ক্রসিং করা হয়। গাধা সব সময় গাধাই থাকে। এরপর অন্যান্য প্রসঙ্গে কথা বলে ইমরান তার পডকাস্ট ভাষণ শেষ করেন। এরপরই দেখা যায় তার উক্তি ভাইরাল হয়েছে।

ইমরান খান কাকে গাধা বলেছেন তা এখনো জানা যায়নি। ব্রিটেনে অবস্থান করা পাকিস্তানি নেতা নওয়াজ শরিফ, আলতাফ হোসেনকে লক্ষ্য করে এমন উক্তি করেছেন, নাকি নিজেকে বা অন্য পাকিস্তানিকে উদ্দেশ্য করে এমনটা বলেছেন তা সঠিকভাবে জানা যায়নি।

সূত্র : জিও নিউজ

সম্পর্কিত পোস্ট