বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

গাজীপুরের শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজে অস্ত্রের মহড়া

সেপ্টেম্বর ১৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

শামসুল হুদা লিটনঃ

গাজীপুরের শ্রীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রের মহড়া দিয়েছে ছাত্রলীগ।

শনিবার দুপুরে শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজে এ ঘটনা ঘটে। মিছিলে থাকা সবাই ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। মিছিলে অংশ নেয়া প্রায় সকলের হাতে দেশীয় অস্ত্র ছিল। এই অস্ত্র সহ মিছিলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অস্ত্র সহ মিছিলের ফলে কলেজ ক্যাম্পাস ও আশপাশ এলাকায় চরম আতংক ছড়িয়ে পড়ে।
মুক্তিযুদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইমরান মৃধা বলেন, স্বাভাবিক দিনের মতো কলেজে ক্লাস করতে যাওয়ার পরপরই প্রশাসনিক ভবনের কাছ থেকে একটি মিছিল নিয়ে ছাত্রদলের শিক্ষার্থীদের ওপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগ। এতে কমপক্ষে ছাত্রদলের পাঁচজন আহত হয়েছেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জাকিরুল হাসান জিকো বলেন, এরা ছাত্রলীগের নামদারি নেতা। এ দায় ছাত্রলীগ নেবে না।

শ্রীপুর মুক্তিযুদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক আব্দুল হান্নান বলেন, কলেজ চলাকালীন সময়ে অস্ত্রের মহড়া হয়েছে। এতে কলেজের কয়েকজন শিক্ষার্থী ছিল।

তিনি বলেন, এ ঘটনা সাথে সাথে পুলিশকে জানানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ আসার পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। বাকি ব্যবস্থা নেবেন কলেজের অধ্যক্ষ।
শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, ঘটনা জানার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে কলেজ ক্যাম্পাসে অস্ত্রের মহড়ার ঘটনায় কলেজের অনেক সাধারণ ছাত্র – ছাত্রী ও অভিভাবক মহল ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে বলেন, শিক্ষা প্রতিষ্ঠান জ্ঞান অর্জনের জন্য। শিক্ষা সন্ত্রাস এক সাথে চলতে পারেনা। তারা প্রকাশ্য দিবালোকে শিক্ষা প্রতিষ্ঠানের মতো পবিত্র জায়গায় আইন ও নৈতিকতা বিরোধী কর্মকান্ডের নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়ার দাবী জানিয়েছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।