গঙ্গাচড়ায় পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্য

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২০

স্টাফ রিপোর্টার, রংপুর।

১৬ জুন মঙ্গলবার দুপুরে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে প্রাপ্তি খাতুন (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী মারা যাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি রংপুর জেলার গংগাচড়া উপজেলা বড়বিল ইউনিয়নের পাকুড়িয়া শরীফ গ্রামে ঘটেছে।

সরেজমিনে উপস্থিত হয়ে জানা যায়, মোঃ মরফুত হোসেনের মেয়ে পাকুড়িয়া শরীফ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মোছাঃ প্রাপ্তি খাতুন তার বান্ধবী মিথিলাসহ বাড়ীর পাশ্বর্বতী পুকুরে গোসল করতে নামে কিন্তু এক পর্যায়ে তারা আর বাড়ী ফিরেনি। বাড়ীর লোকজনের সন্দেহ হলে তারা পুকুরে প্রাপ্তি ও মিথিলাকে পানিতে খুজতে থাকে এক পর্যায়ে তারা মিথিলাকে জীবিত উদ্ধার করে কিন্তু প্রাপ্তি খাতুনের জ্ঞান না থাকায় তাকে গংগাচড়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্স এ আনা হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। উল্লেখ্য যে প্রাপ্তির পেটে কোন প্রকার পানি পাওয়া যায়নি। প্রাপ্তি ও মিথিলা দুজনেই সাঁতার কাটতে পারতো।

প্রাপ্তি খাতুনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পরলে শোকের ছায়া নেমে আসে। পাকুড়িয়া শরীফ দ্বী মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন প্রাপ্তি খুজেই মেধাবি একজন ছাত্রী ছিল। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি।