ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ
  2. খেলাধুলা

মরহুম এজাজ চৌধুরী ছোটন স্মৃতি মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ণ

Link Copied!

মোস্তাকিন হোসেন, হিলি সংবাদদাতা :

ক্রীড়াই শক্তি ক্রীড়ায় বল,মাদক ছেড়ে খেলতে চল এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে মরহুম এজাজ হোসেন চৌধুরী ছোটন স্মৃতি মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টায় হাকিমপুর হিলি পৌরসভার আয়োজনে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এই খেলার উদ্বোধন করেন হাকিমপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত।

উদ্বোধনী খেলায় পৌরসভার ১নং ওয়ার্ড চন্ডিপুর একাদশ বনাম ৬নং ওয়ার্ড ডাঙ্গাপাড়া একাদশ অংশগ্রহন করেন। খেলায় টসেজিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৯২ রান করে চন্ডিপুর একাদশ। পরে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করে ডাঙ্গাপাড়া একাদশ জয় লাভ করেন। হাকিমপুর হিলি পৌরসভার মোট ৯ টি দল এই টুর্নামেন্টে অংশ গ্রহন করবেন।

পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, হাকিমপুর হিলি পৌর সভা সীমান্তবর্তী একটি পৌরসভা। তাই প্রতি বছরের ন্যায় এবারও মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে দুরে সরিয়ে রাখতে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আপনাদের সকলের সহযোগিতা পেলে হাকিমপুর হিলি পৌরসভাকে মাদক মুক্ত করতে ছেলে-মেয়েদের বিভিন্ন খেলার মাধ্যমে আগ্রহী করে তোলা হচ্ছে। পৌরসভার ৯ টি ওয়ার্ড এর যুব সমাজ (যুবকরা) সুস্থ বিনোদন ও খেলাধুলার মাধ্যমে সুন্দর ও সুস্থ শরীর গঠন করবে এবং সেই সাথে মাদক থেকে দুরে সড়ে থাকবে এটিই আমাদের প্রত্যাশা।

এসময় সেখানে, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, শাহেদ মল্লিক বাবু, প্রভাষক আশরাফ আলী প্রধান, আব্দুল লতিফ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ টুকু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক সরকার, সাবেক যুবলীগ নেতা মার্শাল, ছাত্রলীগ নেতা সোহাগ মন্ডল,মোস্তাকিম হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

229 Views

আরও পড়ুন