ক্রেতাদের সাথে সম্পর্ক বৃদ্ধিতে নিরাপদ খাদ্যের প্রতিষ্ঠান “খাস ফুড” এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:১৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

আমজাদ হোসেন ,স্টাফ রিপোর্টার :

নিরাপদ খাদ্যের বিশ্বস্ত প্রতিষ্ঠান ‘খাস ফুড’ ক্রেতাদের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত- ‘মতবিনিময় সভা’ গত শনিবার (২৬ অক্টোবর) কারওয়ান বাজার বিডিবিএল ভবনে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- এসএমই ভাই এর সিওও সদরুল হাসান, খাস ফুডের ‘হেড অব গ্রোথ’ আরাফাতুল ইসলাম আকিব, খাস ফুডের ‘হেড অব ব্র্যান্ড এন্ড কম্যুনিকেশন’ মোহাম্মদ তানসেন এবং খাস ফুডের ক্রেতাবৃন্দ।

ক্রেতাদের উদ্দেশ্যে এসএমই ভাই সিওও সদরুল হাসান বলেন- ‘দেশে নিরাপদ খাদ্যের ভয়াবহ সমস্যা, সেক্ষেত্রে নিরাপদ খাদ্যের সরবরাহে খাস ফুডের ভূমিকা প্রশংসনীয়। ভবিষ্যতে আরও নিরাপদ আরও ভালো মানের খাদ্য খাস ফুড সরবরাহ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তাছাড়াও তিনি নিরাপদ খাদ্যের ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে ক্রেতাদের পরামর্শ দেন।

খাস ফুডের ‘হেড অব গ্রোথ’ আরাফাতুল ইসলাম বলেন, ‘খাস ফুডের জন্ম হয়েছে ভেজালের বিরুদ্ধে লড়াই করার অলটারনেটিভ হিসেবে। আমরা চেষ্টা করছি ১০০% নিরাপদ খাদ্য সরবরাহের মাধ্যমে ভেজাল প্রতিরোধ করতে। খাস ফুড সামনে আরও ভালো এবং নিরাপদ খাদ্য উপহার দিবে ইনশাআল্লাহ’।

খাস ফুডের ‘হেড অব ব্র্যান্ড এন্ড কম্যুনিকেশন মোহাম্মদ তানসেন বলেন, ‘আমরা যখন ছোট ছিলাম তখন দাদা নানাদের কোলে বসে গল্প করতাম। তারা বিভিন্ন আবদার রাখতো আমাদের। কিন্তু এখন কি সেটা সম্ভব হচ্ছে? ভেজালের কারনে বুড়ো হওয়ার আগেই অসুস্থ হয়ে যাচ্ছে সবাই। আর এ যুগের বাচ্চারা হারাচ্ছে সোনালী শৈশব। এর কি কোনো মুক্তি নেই? এই জন্য আমাদের সবাইকে ভেজালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে এবং সকলের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে।

উক্ত মতবিনিময় সভায় খাস ফুডের ক্রেতারা বক্তব্য রাখেন এবং খাস ফুডের নিরাপদ খাদ্যের আন্দোলনে পাশে থাকবে বলে তারা জানিয়েছেন।