ঢাকাসোমবার , ২৭ মে ২০২৪
  1. সর্বশেষ

রাবিতে শেরপুর জেলা সমিতির নেতৃত্বে আজহারুল-শুভ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪০ অপরাহ্ণ

Link Copied!

রাবি প্রতিনিধি :

‘এসো মিলি মাটির টানে’ এই স্লোগানকে সামনে রেখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শেরপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে শেরপুর জেলা সমিতি’র নতুন কমিটি। এতে বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী মো. আজহারুল ইসলাম রাজা -কে সভাপতি ও রসায়ন বিভাগের শিক্ষার্থী মো. জোবায়ের হোসেন শুভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্স ভবনের কনফারেন্স রুমে “নবীন বরণ, বিদায় সংবর্ধনা ” অনুষ্ঠানে ২০২৪-২০২৫ সালের আংশিক কার্যনির্বাহী এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. মজনু খান, মো. শাকিল হোসেন, জোবায়ের আলম, সারোয়ার হোসেন সারজিদ কারিমুল হক, উম্মে হাবিবা মারিয়া, সুমাইয়া কবীর অধরা যুগ্ম সাধারণ। সাংগঠনিক সম্পাদক আতিক তালুকদার

কমিটির অ্যালামনাস, শিক্ষকবৃন্দ এবং উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির সদ্য সাবেক সহ- সভাপতি মো: আরিফ মিয়া।

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড. হাবিবুর রহমান (প্রাণিবিদ্যা বিভাগ), বিশেষ অতিথি অধ্যাপক ড.গোলাম কিবরিয়া ফেরদৌস (সমাজকর্ম বিভাগ), অধ্যাপক ড.মো. আনিসুজ্জামান (দর্শন বিভাগ), সহযোগী অধ্যাপক মো.আরিফুল ইসলাম (রাজশাহী কলেজ), সহযোগী অধ্যাপক কে. এম. মাহফুজুর রহমান (রাজশাহী কলেজ)। তারা প্রত্যেকে শেরপুর জেলা সমিতির উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন এবং শেরপুর জেলা সমিতির সাথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

এসময় অধ্যাপক ড.গোলাম কিবরিয়া ফেরদৌস বলেন, শেরপুরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই সমিতি সর্বদা কাজ করবে বলে আমি মনে করি। ভর্তি পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন কাজে এই জেলা সমিতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এই কাজ আরো বৃদ্ধি করতে হবে। আর সবার একসাথে মিলেমিশে কাজ করলে যেকোনো বিষয়ে উন্নতি সম্ভব। তাই আমরা সকলে একসাথে কাজ করবো এবং শেরপুরকে নিজেদের কাজের দ্বারা পরিবর্তন করার চেষ্টা করবো।

নতুন কমিটির ঘোষণা করেন প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. হাবিবুর রহমান। তিনি বলেন, তিনি এই সমিতির উপদেষ্টা পরিষদ, অ্যালামনাস এবং সকল সদস্যদের নিয়ে একসাথে কাজ করবেন। শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান সমাজে কল্যাণমূলক কাজে এগিয়ে আসার জন্য এবং শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে আশা ব্যক্ত করেন।

91 Views

আরও পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যতিক্রমধর্মী এক কর্মশালা অনুষ্ঠিত

পায়রা ও মংলা সমুদ্র বন্দরে ৭ নং, কক্সবাজার ৬ নং বিপদ সংকেত

পায়রা বন্দরের দিকে আরো ৬৫ কি.মি. এগিয়ে আসলো রেমাল

রাজশাহীর পাম্পগুলোতে পাওয়া যাচ্ছে হেলমেটবিহীন তেল

বুটেক্সে সিনিয়র-জুনিয়রের কোন্দলের জেড়ে আহত শিক্ষার্থী ও ভাঙচুর

দর্শন বিভাগের আয়োজনে শিক্ষকতায় নৈতিকতা বিষয়ক কর্মশালা

ঝিকরগাছায় ১২কেজি গাঁ*জা ও সাজাপ্রাপ্ত আসামী আটক

ট্রেনের ১৮ টিকিটসহ এক কালোবাজারি গ্রেফতার।

চট্টগ্রাম বায়তুশ শরফ মাদরাসায় ইসলাহুত ত্বোলাবা কমিটি গঠন

শুভ জন্মবার্ষিকী নজরুল

রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ

বেপরোয়া ড্রাম্প ট্রাকের ধাক্কায় মারা গেলো কাইছার