ঢাকাশনিবার , ১৫ জুনe ২০২৪
  1. সর্বশেষ

রাবিতে গ্রীন ভয়েসের নতুন কমিটি

প্রতিবেদক
নিউজ এডিটর
২ মার্চ ২০২৩, ১:৩৯ পূর্বাহ্ণ

Link Copied!

রাবি প্রতিনিধি :

‘যুবরাই লড়বে সবুজ পৃথিবী গড়বে’ স্লোগানকে ধারণ করে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার ২০২৩ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আশিকুর রহমান অন্তর এবং ফোকলোর বিভাগের শিক্ষার্থী মো. আহসান হাবিব সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

পহেলা মার্চ রোজ বুধবার সংগঠনটির প্রধান সমন্বয়ক আলমগীর কবির সাক্ষারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

আগামী এক বছরের জন্য নির্বাচিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাগর ইসলাম, নাহিদ কাউসার, সিহাব জিম, সামিউল ইসলাম, বিনীতা বিশ্বাস। যুগ্ম সাধারণ সম্পাদক- আবু সাহাদাৎ বাঁধন, সাথী আক্তার, তামান্না তাবাসসুম ইরানি।

সাংগঠনিক সম্পাদক – জান্নাতুন নাঈম তুহিনা, সহ সাংগঠনিক সম্পাদক মোতাসিম বিল্লাহ মাহিন। প্রচার সম্পাদক – ফাহমিদা স্বচ্ছ এবং সহ প্রচার সম্পাদক প্রান্ত চন্দ্র পাল। দপ্তর সম্পাদকঃ তাজউদ্দীন আহমদ, সহ-দপ্তর সম্পাদকঃ মোঃ মামুন খান।কোষাধ্যক্ষঃ মোছাঃ সাথী আক্তার, সহ-কোষাধ্যক্ষঃ শুভশ্রী দাস। নারী ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকঃ মোছাঃ জেসমিন আক্তার,উপ-নারী ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকঃ আজিজা সরকার মিলু।আইটি বিষয়ক সম্পাদকঃ তানভীর রাকিব, উপ-আইটি বিষয়ক সম্পাদকঃ সাকিব হাসান। তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদকঃ এ আর রাফি খান, উপ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদকঃ সামিয়া সুলতানা।শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ রিদয়,উপ-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ সাদিয়া ইসলাম।ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ অন্তিক বিশ্বাস, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ সিরাজুল ইসলাম। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ মাহিন আলম, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ রিয়া জামান। পরিবেশ বিষয়ক সম্পাদকঃ মোঃ জুয়েল আহমদ, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদকঃ রাহমতউল্লাহ রহমত।

গ্রন্থাগার বিষয়ক সম্পাদকঃ তাইফুর রাহমান রিফাত
, উপ-গ্রন্থাগার বিষয়ক সম্পাদকঃ রাকিব উদ্দিন নিক্সন। ভ্রমন বিষয়ক সম্পাদকঃ মোঃ রাসেল,উপ-ভ্রমন বিষয়ক সম্পাদকঃ জান্নাতুল ফেরদৌস মৌমি। দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদকঃ মোঃ আবু সায়েম, উপ-দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদকঃ ফজলে রাব্বী। কার্যনির্বাহী সদস্যঃ সোহেল হোসেন সৈকত, তাফানুম কাজল, সুমাইয়া আফরোজ শিমু, আলাউদ্দিন আলো, তামিম হোসেন,শিফা সুলতানা, মারজিয়া আশরাফি,
রেজওয়ানুল ইসলাম, আওলাদ হোসেন বাবু,
সাদিয়া আক্তার, সৈয়দ নাদির, ইয়াসিন আলী,
সাকিব আহমেদ সোহাগ, রনিক রয়।

পরিবেশবাদী স্বেচ্ছাসেবী এই সংগঠনটির রাবি শাখায় উপদেষ্টা হিসেবে রয়েছেন ড. গোলাম সাব্বির সাত্তার তাপু মাননীয় উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়। ড. মোঃ সুলতান-উল-ইসলাম টিপু উপ-উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়। ড. মো: ইলিয়াছ হোসেন, ডীন সামাজিক বিজ্ঞান অনুষদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। ড. মোঃ আনিসুজ্জামান অধ্যাপক, দর্শন বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়।

ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আশিকুর রহমান অন্তর বলেন গ্রীন ভয়েস রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত কমিটি কে সঙ্গে নিয়ে পরিবেশ বিষয়ক ভালো কাজ করবো যেন তা প্রকৃতি ও মানুষের উপকার সাধন করে।

গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক মো: আলমগীর কবির জানান এই বিশ্ববিদ্যালয়ে গ্রীন ভয়েস শাখার পুরাতন কমিটির সকল সদস্যদের প্রতি রইলো আমার ধন্যবাদ । সেই সাথে নতুন কমিটিতে যারা এসেছেন তাদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন।

তারা নব উদ্যমে গ্রীন ভয়েস রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার কার্যক্রম সুনামের সঙ্গে সামনের দিনগুলোতে এগিয়ে নিয়ে যাবেন সেই প্রত্যাশা রইলো।

553 Views

আরও পড়ুন

ঘুমধুমে ইয়াবাসহ ২জন পাচারকারী আটক !!

ঈদুল আযহা : আত্মসমর্পণের এক জ্বলন্ত শিক্ষা

কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন