ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খসরু উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রতিবেদক
নিউজ এডিটর
১৮ ফেব্রুয়ারি ২০২৩, ৫:৪৫ অপরাহ্ণ

Link Copied!

এম এ মোতালিব ভুইয়া ঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খসরু উচ্চ বিদ্যালয়ে আলোচনা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

শনিবার(১৮ ফেব্রুয়ারী) বিকালে মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হেলাল-খসরু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদের সভাপতিত্বে সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমেদের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক জহিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য ফারুক মিয়াএমদাদুল হক চৌধুরী মামুন,সমাজসেবক আলী আহমেদ, মাহবুবুর রহমান চৌধুরী হুমায়ুন , আসকর আলী,নুরুল হকসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, অভিভাবক বৃন্দ, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রভাষক জহিরুল ইসলাম বলেন, কোমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া ও স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে হবে। ছেলেমেয়েরা যাতে স্মার্টফোনে আসক্তি না হয়, মাদকাসক্ত না হয় সে বিষয়টি খুবই গুরুত্বের সাথে খেয়াল রাখতে হবে। ছেলেমেয়েরা নিয়মিত স্কুলে যাওয়া আসা করে কিনা অভিভাবকদের মাঝে মাঝে বিদ্যালয়ে এসে খোঁজ খবর নিতে হবে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, কেরাত, দেশাত্মবোধক গান,দৌড় প্রতিযোগিতা,দীর্ঘ লম্ফ,বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

403 Views

আরও পড়ুন