ঢাকাবৃহস্পতিবার , ২৫ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

ঢাবিতে ছাত্রদল ও সাংবাদিকদের উপর ছাত্রলীগের হামলা

প্রতিবেদক
নিউজ ভিশন
২৩ সেপ্টেম্বর ২০১৯, ৩:৫৪ অপরাহ্ণ

Link Copied!

ঢাবি প্রতিনিধি :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের ব্যাপক মারধর করেছে বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ। এ সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা। মারধর করে তাদের মোবাইলও কেড়ে নেওয়া হয়েছে।

মারধরের শিকার সাংবাদিকরা হলেন, স্টুডেন্ট জার্নালের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আনিসুর রহমান ও বিজনেস বাংলাদেশের প্রতিনিধি আফসার মুন্না, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাহাতুল ইসলাম। তাদেরকে বেধড়ক মারধর করে ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিত আনিসুর রহমানের ফোন নিজে কেড়ে নেন। সাংবাদিক পরিচয় দেওয়া সত্ত্বেও ছাত্রলীগ নেতা সনজিত আনিসুর রহমানকে চড় থাপ্পড় মারেন বলেও অভিযোগ উঠেছে।

আনিসুর রহমান জানান, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের কর্মীদের ডাচের সামনে বেধড়ক মারধর করছিল। সামনে মারধর করায় আমি আমার পেশাগত দায়িত্ব পালনে ভিডিও করার জন্য আমি আমার ফোন বের করি। কিন্তু ফোন বের করতেই সনজিতের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাকে বেধড়ক মারধর শুরু করে।’

তিনি বলেন, ‘আমি সাংবাদিক পরিচয় দিলে সনজিত দৌড়ে এসে আমাকে চড়-থাপ্পর মারতে থাকে। এসময় সূর্যসেন হলের ভিপি মারিয়াম জামান সোহান, হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শপু, সদস্য সাব্বির হাসান শোভন, হলের সভাপতি প্রার্থী নাহিদ হাসান, আমাকে মারধর করেন। সাংবাদিক পরিচয় দিলে সনজিত দৌড়ে এসে আমাকে মারতে থাকে। এসময় তিনি আমার ফোন কেড়ে নেন।’

আফসার মুন্না বলেন, ‘আমি ও আমার বন্ধুরা টিএসসিতে বসে ছিলাম। এসময় ছাত্রলীগ অতর্কিত হামলা চালায় ছাত্রদলের উপর। আমি ছবি তুলতে গেলে ছাত্রলীগের সহ-সভাপতি হোসাইন মুহাম্মদ আপেল, ঢাবি শাখার উপ প্রচার সম্পাদক মহসিন তালুকদারসহ আরো অনেকে আমাকে ঘিরে মারধর শুরু করে।

229 Views

আরও পড়ুন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন

নৈরাজ্য সৃষ্টিকারীদের বাকল না তোলে হলে ফিরবে না ইবি ছাত্রলীগ

বাইশারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধ করাত কল সহ ৪ ব্যবসায়ীকে জরিমানা !!

দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৮৭ বস্তা ভারতীয় চিনিসহ পিতা-পুত্র গ্রেফতার

যশোরের শ্রেষ্ঠ ওসি হলেন বেনাপোল থানার ওসি সুমন