ঢাকাশুক্রবার , ১৪ জুনe ২০২৪
  1. সর্বশেষ

কুবির আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির নতুন কমিটি ঘোষণা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৩ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ণ

Link Copied!

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অঙ্গ সংগঠন আর্ট এন্ড হেরিটেজ সোসাইটি-২০২৪ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) পদে মোঃ মোতাছিম বিল্লাহ রিফাত ও সাধারণ সম্পাদক (জিএস) পদে সেলিম আহমেদ নির্বাচিত হয়েছেন।

রবিবার (৩রা মার্চ) কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের ৫০১ নং ক্লাসরুমে সকাল নয়টায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যায়। নির্বাচন শেষ হয় দুপুর একটায় এবং নির্বাচনের ফলাফল বিকাল দুইটায় প্রকাশ করা করা হয়।

তাছাড়া এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেন মোজাহিদ, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ ইয়াকুব, কোষাধ্যক্ষ পদে মো: নাবিল হোসেন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসমা আক্তার স্বর্ণা এবং কার্যনির্বাহী পদে নুসরাত জাহান, জান্নাতুন নাজরানা, সামিয়ানাজ স্বীকৃতি, ইসমাইল কাজী ও নিসাত তাবাসসুম নির্বাচিত হয়েছে।

নির্বাচন প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ বলেন, ‘নির্বাচন অবাধ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করায় বিভাগের শিক্ষার্থীদের ধন্যবাদ জানাতে চাই। প্রার্থীরাও কোন প্রকার সংঘাত ছাড়াই নির্বাচন প্রচার প্রচারণা সুন্দর ভাবে সম্পন্ন করেছে।’

নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) মোঃ মোতাছিম বিল্লাহ রিফাত বলেন, ‘সুষ্ঠু পরিবেশে এতো সুন্দর একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আমার প্রাণপ্রিয় ভোটারদের, যাদের আন্তরিক সহযোগিতায় আজ আমি আর্ট এন্ড হেরিটেজ সোসাইটির ভিপি হিসেবে নির্বাচিত হয়েছি।

তিনি আরো বলেন, ‘অতীতে বিভাগের বিভিন্ন কার্যক্রমের সাথে জড়িত ছিলাম। সামনের দিনগুলোতেও বিভাগের সকল সহশিক্ষা কার্যক্রম এবং সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে নিজের সর্বোচ্চ চেষ্টাটুকু চালিয়ে যাবো বলে আমি দৃঢ় প্রতিজ্ঞ। ভিপি হিসেবে আমার একটাই লক্ষ্য থাকবে তা হলো বিভাগের উন্নতি।’

199 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই