ঢাকাশনিবার , ২৭ জুলাই ২০২৪
  1. সর্বশেষ

আলিম পরীক্ষা’২৩ এ মাদরাসা বোর্ডে সারাদেশে মিল্লাত টঙ্গী’র প্রথম স্থান অর্জন।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
২৬ নভেম্বর ২০২৩, ১০:৫২ অপরাহ্ণ

Link Copied!

মির্জা নাদিম :

তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা’টঙ্গী প্রতিবারের মতো আলিম পরিক্ষা’২৩ এ মাদ্রাসা বোর্ডে প্রথম স্হান অর্জন করেছেন।মোট পরীক্ষার্থী ১৪২৬ জন।জিপিএ 5 : ৮৫২ জন পাশের হার ৯৯.৮৬%।

ছাত্রদের এমন অর্জনে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান বলেন,তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসা’টঙ্গী প্রতিষ্ঠিত হয়েছে আদর্শ জাতি গড়ার জন্য। আমরা আর্দশ জাতি গড়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আল্লাহ আমাদেরকে সারাদেশে সম্মানিত করেছে বারবার আমাদের অর্জনের মাধ্যমে। আমরা মিল্লাত পরিবার আজকে আনন্দিত। আগামী দিনগুলোতে আরো সাফল্য অর্জন করবে আমাদের তা’মীরুল মিল্লাতের শিক্ষার্থীরা।

ছাত্রদের এমন অর্জনে ছাত্রসংসদের ভিপি মু.সাইফুল ইসলাম বলেন, শুরুতে মহান রবের দরবারে শুকরিয়া আদায় করিতেছি। আজকে আমরা মিল্লাত পরিবার অনেক আনন্দিত। আমরা গর্ব করে বলতে পারতেছি আমরা তা’মীরুল মিল্লাত’টঙ্গী পরিবার সারাদেশের ভিতর প্রথম স্হান অর্জন করতে পেরেছি। আমরা কেন্দ্রীয় ছাত্রসংসদ (টাকসু)’র পক্ষ থেকে দুপুর দুইটায় কৃতি সংবর্ধনা’র মাধ্যমে কৃতি শিক্ষার্থীদের বরণ করে নিবো।তিনি আরো বলেন,মিল্লাত পরিবারের সফলতা চলমান থাকবে আজীবন। ছাত্রসংসদ সব সময় ছাত্রদের পাশে ছিল থাকবে।

আলিম পরিক্ষা’২৩ এ জিপিএ-৫ প্রাপ্ত ইরফান হোসেনের কাছে অনুভুতি জানতে চাইলে বলেন, আজকে আমি অনেক আনন্দিত। এ দিনটি জীবনে স্মরণীয় হয়ে থাকবে। আমি গর্ব করে বলতে পারবো আমরা মিল্লাত পরিবার সারাদেশে প্রথমস্থান অর্জন করেছি। আমাদের এমন অর্জনের কারিগর আমাদের শিক্ষকগন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানায়। আমাদেরকে সব সময় সঠিক গাইডলাইন দিয়ে আমাদের পাশে সব সময় ছিল কেন্দ্রীয় ছাত্রসংসদ (টাকসু)। আমি (টাকসু)’র প্রতি কৃতজ্ঞতা জানায়।

194 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন