ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় রাউজান ছাত্র পরিষদের খতমে কোরআন ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রতিবেদক
নিউজ ভিশন

এপ্রিল ২৪, ২০২২ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রাউজানের শিক্ষার্থীদের সংগঠন কেন্দ্রীয় রাউজান ছাত্র পরিষদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর ব্যবস্থাপনায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খতমে কোরআন ও ইফতার মাহফিল সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে৷
২৪ শে এপ্রিল ২০২২ ইংরেজি রোজ রবিবার রাউজান গ্রামার স্কুল-এ ইফতার মাহফিল আয়োজন করা হয়। উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় রাউজান ছাত্র পরিষদের সভাপতি মুহাম্মদ মোরশেদুল হক আরিফ, সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহরিয়ার সাকিব, পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সম্পাদক মন্ডলী ও সদস্যগণ। এছাড়া সাবেক শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন- নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোঃ আবু তৈয়ব, সাবেক গহিরা কলেজের প্রভাষক হুমায়ুন কবির। আরও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আমির খসরু আদনান, আরফাদুল ইসলাম আরফি, মুহাম্মদ আবু সাঈদ আদিল, সাইদুর রহমান অভি, শহিদুল ইসলাম মামুন, ইফতি, মাইমুন, মিশু, শাহরিয়ার, আসিফ জাহান ও জাহিদুল ইসলাম প্রমুখ।
ইফতার মাহফিলের শুরুতে এতিমখানার শিক্ষার্থী দ্বারা খতমে কোরআন আদায় ও দোয়া মাহফিল শেষে ইফতার বিতরণ করা হয়। বর্তমান অধ্যয়নরত বিভিন্ন সেশনের শিক্ষার্থীসহ সাবেক শিক্ষার্থীরা একসঙ্গে উক্ত ইফতার মাহফিলে যোগ দেওয়ায় কেন্দ্রীয় রাউজান ছাত্র পরিষদের বর্তমান সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহরিয়ার সাকিব সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

মুহাম্মদ মারুফ ইসলাম সাজ্জাদ
মার্কেটিং বিভাগ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

সম্পর্কিত পোস্ট