ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুতুবদিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ০৫জন পলাতক আসামী আটক

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ৫, ২০২১ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

কুতুবদিয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের কুতুবদিয়ায় বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত ৫জন পলাতক আসামীকে আটক করেছে থানা পুলিশ।

বৃহষ্পতিবার- ৪ফেব্রুয়ারী ভোর রাতে উপজেলার বড়ঘোপ ও আলী আকবর ডেইল ইউনিয়নে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

কুতুবদিয়া থানা সূত্রে জানা যায়, উপজেলার বড়ঘোপ ও আলী আকবর ডেইল ইউনিয়নের ৫ পলাতক আসামীর অবস্থানের গোপন সংবাদ পেয়ে আমরা তাদের গ্রেপ্তারের অভিযান চালিয়েছি। কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দীনের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জুয়েল ইসলামের নেতৃত্বে এস.আই রায়হান উদ্দিন, এস.আই সানা উল্লাহ্, এস.আই মকবুল হোসেন, এস.আই নূরে আলম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বড়ঘোপের আমজাখালী এবং আলী আকবর ডেইলের তাবলরচর এলাকায় পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে জি.আর-৫২/২০ নং মামলার পলাতক আসামী বড়ঘোপ অমজাখালীর মৃত আহমদ হোসাইনের পুত্র মামুন উদ্দীন(৩৫),তৌহিদুল ইসলাম প্রঃ সোনাইয়া(৪৭),জি.আর-১১৬/১৯ নং মামলার পলাতক আসামী আহসান উল্লাহ মানিক(৩৮),জি.আর-৫২/২০ নং মামলার পলাতক আসামী বড়ঘোপ দক্ষিন মগড়েইলের মৃত ফরিদুল আলমের পুত্র গিয়াস উদ্দিন(৪৫), ও সি.আর মামলা ২৫৩/২০ নং মামলার পলাতক আসামী তাবলরচরের মৃত মোজাহের মিয়ার ছেলে আমির হোছাইন প্রঃ কালা(৬০), নামের পাঁচজন আসামীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আদালতে গ্রেপ্তারী পরোয়ানা জারী হওয়ার পর থেকে তারা এলাকা ত্যাগ করে পলাতক ছিল বলে জানান ।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জালাল উদ্দীন বলেন, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার ভোর রাতেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সম্পর্কিত পোস্ট