কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে ১.৫ কেজি গাঁজা সহ গ্রেফতার ২ জন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:১৬ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২০

মোঃ নাঈম মিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে ১.৫ কেজি গাঁজা সহ গ্রেফতার ২ জন।
গ্রেফতারকৃতরা হলো, মিলন মিয়া(৪৭), পিতা- মোঃ আঃরেজাক,সাং-সুন্দিরবন( চড়পাড়া), থানা ও জেলা-কিশোরগঞ্জকে ০১ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয় এবং ভাসানিয়াপাড়া অভিযান পরিচালনা করে ২. মোঃ নজরুল ইসলাম(৪০), পিতা- মৃত ইসাক মিয়া, সাং- ভাসানিয়াপাড়া থানা ও জেলা- কিশোরগঞ্জ কে ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

Advertisement

বৈশ্বিক করোনা মহামারীর মধ্যে স্বাস্থ্য ঝুঁকি নিয়ে জেলা কালেক্টরেটের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে রাব্বি এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক এর তত্ত্বাবধানে জনাব তারেক মাহমুদ, পরিদর্শক, জনাব সেন্টু রঞ্জন নাথ,পরিদর্শক ও তপু খান, উপ-পরিদর্শক সহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে ৩০/০৭/২০২০ খ্রিঃ তারিখ দিনব্যাপী কিশোরগঞ্জ জেলার সদর থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১) মিলন মিয়া(৪৭), পিতা- মোঃ আঃরেজাক,সাং-সুন্দিরবন( চড়পাড়া), থানা ও জেলা-কিশোরগঞ্জ কে ০১ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয় এবং ভাসানিয়াপাড়া অভিযান পরিচালনা করে ২. মোঃ নজরুল ইসলাম(৪০), পিতা- মৃত ইসাক মিয়া, সাং- ভাসানিয়াপাড়া থানা ও জেলা- কিশোরগঞ্জ কে ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ নং আসামীকে ০২ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ২০০০০/- অর্থদন্ড অনাদায়ে আরো ০২ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২ নং আসামীকে ০১ বছর বিনাশ্রম কারাদন্ড ও ২০০০/- অর্থদন্ড অনাদায়ে আরো ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।উভয় আসামীর আলামত ম্যাজিস্ট্রেট মহোদয়ের সামনে বিনষ্ট করা হয়।