কিশোরগঞ্জে ভৈরব মেঘনা নদী থেকে নিখোঁজের দুইদিন পর মৃতদেহ উদ্ধার

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০২০

মোঃ নাঈম মিয়া (কিশোরগঞ্জ জেলা) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা সেতু এলাকায় মেঘনা নদীতে গােসল নেমে নিখোঁজের ২ দিনপর নদী থেকে মাকমুদুল ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত দেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) দুপুরে পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলি এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাকমুদুল ইসলাম নরসিংদী জেলার মনহরদী উপজেলার চক মাধবদীর গ্রামের আ:কাদির মিয়ার ছেলে।
জানা গেছে, গত মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে মাকমুদুল ও তার ৬জন বন্ধু মিলে ভৈরব মেঘনা ত্রিসেতু এলাকায় বেড়াতে যান। বেড়ানোর এক পর্যায়ে বিকেলে মেঘনা নদীতে গোসল করতে নামেন তারা। এসময় পানির তীব্র স্রোতে মাকমুদুল নদীর পানিতে তলিয়ে যান।

মাকমুদুলের সঙ্গে থাকা বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিস ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে কয়েক ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালানো পরও ওই যুবককে উদ্ধার করতে পারেননি।

বৃহস্পতিবার দুপুরে দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তুলাতলি এলাকায় মেঘনা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ভৈরব নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করেন।

এ বিষয়ে ভৈরব নৌ-থানার ওসি মােঃ তরিকুল ইসলাম জানান, নিখোঁজের ২দিন পর মৃতদেহটি ভাসমান অবস্থায় নরসিংদীর রায়পুরার তুলাতুলি নামক স্থান থেকে উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।