কিশোরগঞ্জে ভৈরবে ৬ বোতল হুইস্কি সহ ০৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

মোঃ নাঈম মিয়া, কিশোরগঞ্জ জেলা, প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবের বটতলা এলাকা থেকে ০৬ বোতল হুইস্কি সহ ০৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি- ৩, ভৈরব ক্যাম্প।

আটককৃতরা হলো
১। মোঃ মিলন (৫৪), পিতা-মৃত গোলাম মিয়া, ২। মোঃ শফিকুল ইসলাম (৩৫), পিতা-আকবর মিয়া, ৩। মোঃ রাকিব (২০), পিতা-মোঃ ফুল মিয়, ৪। মোঃ শামিম (২৪), পিতা-মোঃ জজ মিয়, ৫। রাজা (২৫), পিতা-দুলাল, ৬। লিদন (৩৪), পিতা-মৃত মানিক মিয়া,
৭। মোঃ হাবিবুর রহমান(৫৫), পিতা-মৃত আঃ জব্বার, ৮। মোঃ শাহাব উদ্দিন (৪৮), পিতা-মৃত লাল মিয়া
র‌্যাব সূত্রে জানা যায়,
গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরব বাজার এলাকায় সরকার কর্তৃক অনুমোদিত দেশীয় মদের দোকানে অবাধে লাইসেন্স বিহীন ক্রেতা এবং মাদক সেবীদের নিকট কেরু এন্ড কোম্পানীর হুইস্কি, ভোতকা এবং মদ পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ০২/০৮/২০২০ ইং তারিখ ২১.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরব বাজারস্থ ডাউল পট্টি মেঘনা এফএল এন্টারপ্রাই এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী ১। মোঃ মিলন (৫৪), পিতা-মৃত গোলাম মিয়া, সাং-কমলপুর দক্ষিনপাড়া, ২। মোঃ শফিকুল ইসলাম (৩৫), পিতা-আকবর মিয়া, সাং-চন্ডিবের মধ্যপাড়া, ৩। মোঃ রাকিব (২০), পিতা-মোঃ ফুল মিয়া, সাং-গজারিয়া, ৪। মোঃ শামিম (২৪), পিতা-মোঃ জজ মিয়া, সাং-গজারিয়া, ৫। রাজা (২৫), পিতা-দুলাল, সাং-হোল্ডিং নং-১২৪, টিনপট্টি ভৈরব বাজার, সর্ব থানা-ভৈরব, জেলা— কিশোরগঞ্জ, ৬। লিদন (৩৪), পিতা-মৃত মানিক মিয়া, সাং-মহিষ মুচা, থানা-আদিতমারী, জেলা-লালমনির হাট, এ/পি সাং-পঞ্চবটি মমতা চেয়ারম্যানের বাড়ী, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জদেরকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের দখল হইতে কেরু এন্ড কোম্পানীর ০৬ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানায় যে, তাদের নিকট লাইসেন্স নাই এবং তারা সরকার কর্তৃক অনুমোদিত দেশীয় মদের দোকান মেঘনা এফএল এন্টারপ্রাইজ হতে ক্রয় করেছে। পরবর্তীতে মেঘনা এফএল এন্টারপ্রাইজ এর ম্যানাজার ৭। মোঃ হাবিবুর রহমান(৫৫), পিতা-মৃত আঃ জব্বার, সাং-ভৈরবপুর মধ্যপাড়া এবং সেলস ম্যান ৮। মোঃ শাহাব উদ্দিন (৪৮), পিতা-মৃত লাল মিয়া সাং-চাঁনপুর দক্ষিনপাড়া, উভয় থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ’দ্বয়কে আটক করা হয় এবং তাদের জিজ্ঞাসাবাদে কোন সৎ উত্তর দিতে পারেনি। ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।