কালীগঞ্জের কৃতি সন্তান বাবলু ৭ম বারের মত ফিফা সহকারী রেফারির শারীরিক পরিক্ষায় উত্তীর্ণ।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

মোঃ রেজাউল করিম সবু,।।।কালীগঞ্জ প্রতিনিধি।।।

সাতক্ষীরা কালীগঞ্জের কৃতি সন্তান শেখ ইকবাল আলম বাবলু,জন্ম ২৭/৩/১৯৭৭ বাজারগ্রামের শেখ গোলাম বারী ও মাজিদা বারীর দ্বিতীয় সন্তান বাবলু। বাবলু প্রথমে ছিলেন শিক্ষক পরে দৈনিক সময় ২৪ পত্রিকায় বিশেষ প্রতিনিধি। তবে এসব কিছুকে ছাপিয়ে গিয়ে ফিফা সহকারী রেফারি বাবলু হিসাবেই তার বেশি পরিচিতি খ্যাতি লাভ করেন তিনি। দীর্ঘদিন রেফারি হিসাবে বিভিন্ন এলাকায় দায়িত্ব পালন করে।

উল্লেখ্য শেখ ইকবাল আলম বাবলু ২০১৪ সালে ফিফা সহকারী রেফারি হিসেবে যোগ দেন। তিনি বর্তমানে ২০২০ সালের জন্য ফিফা সহকারী রেফারি জন্য শারীরিক পরিক্ষায় উত্তীর্ণ হয়েছে। কথা হয় উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ে তার সাথে।
তিনি বলেন, সহকারী রেফারির দায়িত্ব পালন করতে গিয়ে বিভিন্ন সমস্যায় পড়েছি,পরে ভাল দায়িত্ব পালন করায় তারাই আমাকে প্রশংসিত করেছে। তিনি ২০০১ সাল থেকে বাফুফের সাথে সম্পৃক্ত হন। বারো বছর পরে সহকারী রেফারি হিসাবে দায়িত্ব পালন করে। বর্তমানে তিনি বাংলাদেশ সহকারী রেফারি কার্যনির্বাহী কমিটির সদস্য ও প্রধান শিক্ষক উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়। তিনি দেশের মানুষের কাছে দোয়া চান বলেন আমি যে আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।