সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কালিগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতার নামে মিথ্যা মামলা; প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন।

নভেম্বর ২২, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

মোঃ রেজাউল করিম সবুজ :

কালিগঞ্জ: কালিগঞ্জে ইউপি সদস্য বাবু গাজি ও রতনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলামের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার রতনপুর ইউনিয়নের গোয়ারপোতায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে ইউপি সদস্য আঃ রাজ্জাকের সভাপতিত্বে ও ইউপি সদস্য সেলিম আহম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী।
আরো বক্তব্য রাখেন রতনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিশ্ব হিন্দু পরিষদের সহ-সভাপতি চন্ডী চরন মন্ডল, ইউপি সদস্য আহসাউল্লা হাবিব শীশির, রফিক আহম্মেদ রফু, উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মাসুম বিল্লাহ সুজন, সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শামিমা বেগম, সাবেক ইউপি সদস্য আরব আলী প্রমুখ।
সমাবেশে এসিড নিক্ষেপ আইনে মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে রফিকুল ইলামের স্ত্রী বাদী হয়ে ইউপি সদস্য বাবু গাজি ও সিরাজুল ইসলামের বিরুদ্ধে যে মামলা দায়ের করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে বক্তারা বলেন, বাবু গাজির বাবা মাস্টার কওছার আলী দীর্ঘ ৫০ বছর আগে তার নামে ১৯ বিঘা জমি কেনেন। ওই জমি বর্তমানে তার মামাতো ভাই দেখাশোনা করছে। ওই জমির অর্ধেক অংশ দাবি করে আসছিলেন তার চাচা মাস্টার আশরাফ আলী। সম্প্রতি চাচার পক্ষে রফিকুল, শফিকুলসহ চারটি পরিবারের লোকজন ভূমিহীন সেজে তাদের জমির সামনে কিছুটা খাস জমিতে বসবাস শুরু করে। এই সকল কথিত ভূমিহীনদের দিয়ে তার চাচা ৬ বিঘা জমি দখল করে নেয়। জমির দখল সংক্রান্ত বিষয়ে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত তাদের পক্ষে রায় দিলে গত ২ মাস আগে তারা ঐ জমি দখল করতে গেলে তাদের সাথে চাচাতো ভাই সফিকুলদের সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের কয়েক জন আহাত হয়ে হাসপাতালে ভর্তি হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্য বাবু গাজি ও যুবলীগ নেতা সিরাজুল ইসলামের মিথ্যা ও বানোয়াট এসিড মামলা দায়ের করা হয়েছে। তাই এই মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

এলাকার শতশত নারী-পুরুষ রাস্তায় নেমে এই মানববন্ধনে অংশ নেন করে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।