কালারমারছড়ায় সীমানা বিরোধের জের ধরে রুবেল নামের এক ব্যাক্তি খুন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

আবু বক্কর ছিদ্দিক,মহেশখালী:

কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের মারাক্ষাঘোনা এলাকায় বসত বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ হামলায় স্থানীয় নুরুল আলম প্রকাশ (পেটানের) পুত্র মোহাম্মদ রুবেল (২৫) নামের এক যুবক খুন হয়েছে বলে জানা গেছে ।

এ ঘটনায় নিহতের চাচা আবুল কালাম (৩৬) নামের আরেকজন গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন । আহত আবুল কালাম কে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তী করা হয়েছে বলে জানান তার পরিবার।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায় , গতকাল ৮ নভেম্বর শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় কালারমারছড়া ইউনিয়নের মারাক্ষাঘোনা এলাকার আবুল কালাম ও একই এলাকার আবদুল মজিদের পুত্র মনির আলম ও মিজানের মধ্যে তাদের বাড়ী ভিটার সীমান নিয়ে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে কোন কিছু বুঝে উঠার আগেই মনির আলম ও তার ভাই মিজান লাঠি দিয়ে রুবেলের মাথায় মারাত্বক আঘাত করে , এতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে । তাকে বাচাতে তার চাচা আবুল কালাম এগিয়ে আসলে প্রতিপক্ষরা তাকেও পিঠিয়ে মারাত্বক আঘাত করে । এদিকে আহত রুবেল কে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে জানান তার স্বজনরা । ঘাতকদের গ্রেপ্তার করতে কালারমারছড়া পুলিশ ফাঁড়ীর এস আই শাহজাহানের নেতৃত্বে এক দল পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে । এদিকে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান এস আই শাহজাহান ।