সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কাপাসিয়ায় শশুড়বাড়ি বেড়াতে এসে নিখোঁজের তিন দিন পর জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

সেপ্টেম্বর ১৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

শামসুল হুদা লিটন,কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ

গাজীপুরের কাপাসিয়ায় শশুড়বাড়ি বেড়াতে এসে নিখোঁজের তিনদিন পর দুই কিলোমিটার দূরে আনারস বাগান থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কাপাসিয়া থানা পুলিশ। উপজেলা সদর ইউনিয়নের বড়জোনা মধ্যপাড়ার কবিরাজ বাড়ি জামে মসজিদের দক্ষিণ পাশে শহিদ মাস্টারের আনারস বাগান থেকে ঝুলন্ত অবস্থায় জামাই কাজল চন্দ্র বর্মণের (২৮) লাশ উদ্ধার করা হয়। সে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার পুনারশাল এলাকার শুনিল চন্দ্র বর্মণের পুত্র।

জানা যায়, কাজল চন্দ্র বর্মণ কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের সাফাইশ্রী গ্রামের গৌরাঙ্গ চন্দ্র বর্মনের মেয়ের জামাই। তার স্ত্রী আট মাসের অন্তঃসত্ত্বা। তার শ্বশুড়বাড়িতে নিজের চিকিৎসা করার জন্য এবং স্ত্রীকে দেখার জন্য গত একসপ্তাহ আগে আসেন। স্থানীয়দের ধারণা কোন এক সময় তাকে হত্যা করে রাতের আঁধারে মানবহীন এলাকার আনারস বাগানে ঝুলিয়ে রাখা হয়েছে। শশুরবাড়ি থেকে আত্মহত্যা করার জায়গাটি দুই কিলোমিটার দূরত্ব। তাই অনেকেই আত্বহত্যার বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন।

কাপাসিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খাঁন জানান, নিহতের বাড়ি ভালুকা উপজেলায়। তার মাথায় সমস্যা ছিলো। সে একসপ্তাহ আগে চিকিৎসা করাতে কাপাসিয়া তার শ্বশুর বাড়ি সাফাইশ্রীতে আসেন। বুধবার দিন বিকালে দাঁড়ি কাটার কথা বলে সে বাসা থেকে বের হয়ে আর ফিরে যায়নি।
তিনি আরও বলেন, শুক্রবার সকাল সাড়ে নয়টায় বড়জোনা শহিদ মাস্টারের আনারস বাগান থেকে কাজল চন্দ্র বর্মণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিত্বে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।