শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কাপাসিয়ায় ভূমি সহকারীর বদলীর খবরে এলাকায় মিষ্টি বিতরণ

জুন ১০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়ন ভূমি অফিসের বহুল আলোচিত ও বিতর্কিত ভূমি সহকারী কর্মকর্তা (নায়েব) বাবুল মিয়ার বদলীর খবরে এলাকায় সাধারন মানুষের মাঝে স্বস্তি ও আনন্দ বিরাজ করছে।এতে এলাকায় মিষ্টি ও বিতরণ করা হয়েছে। বদলির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

৯ জুন বুধবার দুপুরে তরগাঁও ইউপি কার্যালয় ও স্থানীয় লতাপাতা বাজারে মিষ্টি বিতরণ করা হয়েছে। তরগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হাসেম ও এলাকার কয়েকজন যুবক স্বপ্রণোদিত হয়ে এসব মিষ্টি বিতরণ করেন।

জানাযায়, ২০১৫ সালের ২৭ ডিসেম্বর থেকে ২০১৭ সালের ২ আগষ্ট এবং ২০১৮ সালের ১ ফেব্রুয়ারী থেকে ২০২১ সালের ৩১ মে পর্যন্ত দুই দফায় ৬ বছর ঘুষ, দুর্নীতি ও অনিয়মে ওই ভূমি কর্মকর্তা বেশ বেপরোয়া ছিলেন। তাঁর বিরুদ্ধে বহু মানুষ অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি। অবশেষ তার বদলী জনিত এলাকায় ভুক্তভোগী গ্রাহক ও সাধারণত মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।
নামজারী করতে আসা তরগাঁও গ্রামের মোঃ শহীদুল্লাহ (নথি নং তর-২৬৫৬ তারিখ ১৬/৩/২১) বাঘিয়া গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র আবু সাঈদ ও নবীপুর গ্রামের তাজ উদ্দিনের নিকট থেকে মোটা অংকের টাকা নেওয়ার অভিযোগ পাওয়া যায়।
বিভিন্ন ধরনের দুর্নীতি ও অনিয়মের অভিযোগ করলে অবশেষে তাকে একই উপজেলার টোক ইউনিয়ন ভূমি অফিসে বদলী করা হয়েছে বলে জানা যায় ।

তরগাঁও ইউপি সাবেক চেয়ারম্যান আবুল হাসেম ও বর্তমান চেয়ারম্যান আইয়ুবুর রহমান সিকদার জানান, দুদকের অভিযুক্ত বাবুল মিয়া বিরুদ্ধে শতশত অভিযোগ রয়েছে। তাঁকে বদলী ও সাময়িক বরখাস্ত করা সমীচিন নয়। তাঁর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান চেয়ারম্যানদ্বয়।

এ ব্যাপারে অভিযুক্ত ভূমি সহকারী বাবুল মিয়ার সাথে যোগাযোগ করলে তাঁর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।