বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কাপাসিয়ায় দুর্গাপুর ইউনিয়ন যুবদলের বিশাল কর্মী সমাবেশ

ডিসেম্বর ৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর)থেকেঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে রোববার বিকালে কর্মী সমাবেশ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৈরী আবহাওয়ার মাঝেও বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ কর্মী সমাবেশে অংশগ্রহন করেন।
উপজেলার দুর্গাপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুম সরকারের সভাপতিত্বে নাশেরা ঈদগাঁ ময়দানে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক ফরিদুল আলম বুলু। সাধারণ সম্পাদক সাহেদ আলম চৌধুরীর পরিচালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সদস্য সচিব জুনাইদ হোসেন লিয়ন। উপজেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ খন্দকার আজিজুর রহমান পেরা’র সার্বিক ব্যবস্থাপনা ও দিকনির্দেশনায় আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সমাবেশের শুভ উদ্বোধণ করেন উপজেলা বিএনপির আহবায়ক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে উপজেলা যুবদলের পরামর্শে বিভিন্ন ইউনিয়নে ধারাবাহিক ভাবে কর্মী সভা অনুষ্ঠিত হচ্ছে। কর্মী সভায় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক আফজাল হোসাইন, উপজেলা বিএনপির সাবেক সহ-সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি সাংবাদিক এফ এম কামাল হোসেন, দুর্গাপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক সোলায়মান মোল্লা, কাপাসিয়া সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম হোসেন আরজু, উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মীর মাসুদ করিম, বিএনপি নেতা মজিবুর রহমান সবুজ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকারিয়া হোসেন পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মতিউর রহমান মতি, সহ-সাংগঠনিক সম্পাদক টিপু খান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হুমায়ুন কবির সরকার, উপজেলা ছাত্রদলের আহবায়ক ইমরান হোসেন শিশির, যুবদল নেতা সারোয়ার হোসেন লিটন, মাকসুদ ফরাজি, সেপু, শরীফ ফকির, মিজানুর রহমান, ফারুক মাষ্টার, আকরাম হোসেন, মাসুদ মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা রুহুল আমীন, ছাত্রদল নেতা শিবলু আলম সোহেল, মোজাম্মেল হোসেন প্রমূখ।
বৈরী আবহাওয়ার মাঝেও কর্মী সমাবেশের শুরুতে বর্ণাঢ্য ব্যানার ও ফেস্টুন সহ মিছিল নিয়ে যুবদলের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। সমাবেশ শেষে দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় এবং দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, প্রয়াত নেতা ব্রিগেডিয়ার হান্নান শাহ্, দুর্গাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইউনুছ আলী মোল্লা, সাবেক সভাপতি সদ্যপ্রয়াত আজিজুল্লাহ আকন্দ সহ দলের বিভিন্ন পর্যায়ের মৃত ও অসুস্থ্য নেতৃবৃন্দদের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন দুর্গাপুর ইউনিয়ন ওলামা দলের সভাপতি মাওলানা হারুন অর রশিদ।
এর আগে সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং প্রযাত নেতৃবৃন্দদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট শ্রদ্ধা নিবেদন করা হয়। কর্মী সভায় দ্রুত সময়ের মধ্যে ইউনিয়ন যুবদলের সম্মেলণ ও কমিটি গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবীতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী দিনের আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখার আহবান জানানো হয়।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।