ঢাকা১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কাপাসিয়ার একডালা তাফসীরুল কুরআন মাহফিল আজ শুরু

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ২৬, ২০২১ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

অধ্যাপক শামসুল হুদা লিটনঃ

কাপাসিয়ার বৃহত্তম ইসলামিক জলসা ঐতিহ্যবাহী তারাগজ্ঞ একডালা তাফসীরুল কুরআন মাহফিল। ৩ দিন ব্যাপী আয়োজিত ইসলামী মহা সম্মেলন ও তাফসীরুল কুরআন মাহফিল আগামীকাল ২৬ ফেব্রুয়ারি,আজ শুক্রবার বিকাল থেকে শুরু হচ্ছে। এ মাহফিল শেষ হবে ২৮ ফেব্রুয়ারি, রবিবার রাতে ডঃ এনায়েত উল্লাহ আব্বাসী জৈনপুরী হুজুরের আখেরি মোনাজাতের মাধ্যমে। ইতোমধ্যে মাহফিলের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাতে মাহফিলের সর্বশেষ প্রস্তুতি নিয়ে মাহফিল স্থলে আয়োজক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন
একডালা জামে মসজিদের মোতোয়ালি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজগর রশীদ খান। এ সময় এক প্রেস ব্রিফিং এ তিনি জানান, এ বছর ১৮ তম ঐতিহাসিক ইসলামী মহা সম্মেলন অনুষ্ঠিত হবে। মহিলাদের ওয়াজ শোনার জন্য একাধিক পৃথক প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। শৃঙ্খলা ও নিরাপত্তার জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেয়া হয়েছে। নদী পারাপারের জন্য নৌকার ব্যবস্থা রাখা হয়েছে। মূল তোরণ নির্মাণ ও মাঠের আলোকসজ্জা সম্পন্ন হয়েছে।
সম্মেলন বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল হক রতন জানান, তিন দিনই দেশের শীর্ষ স্থানীয় ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ওলামায়ে কেরামগণ মূল্যবান তাফসীর পেশ করবেন। তিনি প্রতিদিন সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেন।

সম্পর্কিত পোস্ট