শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কাপাসিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ পরিবারের ৮ ঘর পুড়ে ছাই

সেপ্টেম্বর ৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

শামসুল হুদা লিটন,কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ

কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের সূর্য নারায়ণপুর গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ পরিবারের বসতবাড়ির ৮ টি থাকার ঘর পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে।
বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই যায় ।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা ২ টায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ আগুন সূত্রপাত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সূর্যনারায়নপুর গ্রামের মাওলানা আব্দুল বাতেন, সিহাব উদ্দিন ও গিয়াস উদ্দিনের পরিবার অগ্নিকাণ্ডে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় ।
পরিবারের লোকজনের পড়নের কাপড় ছাড়া সব জিনিস পত্রই পুড়ে ছাই হয়ে যায়। টিন, কাঠ, আসবাবপত্র, কাপড়,থালাবাসন, লেপ, তোষক, কাথা, বালিশ থেকে শুরু করে নিত্য ব্যবহারের কোন জিনিসপত্রই আর অবশিষ্ট নেই। দলিল, বইপত্র, স্বর্ণালংকার, নগদ ৫০ হাজার টাকা পুড়ে ছাই। এ এক হৃদয়বিদারক দৃশ্য।
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, কাপাসিয়া উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা ফরহাদ হোসেন মোল্লা সহ বিভিন্ন নেতৃবৃন্দ ।
উপজেলা নিবার্হী অফিসার মোসাঃ ইসমত আরা জানান,অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩ টি পরিবারের সদস্যের মাঝে ত্রাণ ও আর্থিক সহায়তা দেয়া হবে।
কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান বলেন, আগুনের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সিমিন হোসেন রিমি এমপির ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১০ হাজার, এবং আমার পক্ষ থেকে ৫ হাজার টাকা দেয়া হয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com