কাঠালিয়ায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত।

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

জাহিদুল ইসলাম পলাশ,ঝালকাঠি থেকে।

মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশক্রমে ও দেশ ব্যাপি ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদের ধারাবাহিকতায় গতকাল ১৭/১০/২০২০ খ্রিঃ তারিখ ঝালকাঠি জেলাধীন কাঠালিয়া থানার ০৬নং বিট আওরাবুনিয়ার  ইউনিয়নে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মো কামরুজ্জামান লিটন নকীব। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আওরাবুনিয়া ইউনিয়ন এর দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এস আই জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন  আওরাবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান  সৌমিক সোহান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ: সত্তার হাওলাদার, বেতাগী সরকারি ডিগ্রি কলেজের অব: অধ্যাপক জনাব মোঃ সুলতান আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা জনাব মো ইউসুফ বক্স,ছিটকী  সিনিয়র নেছারিয়া মাদ্রাসার অধ্যক্ষ জনাব  মোহাম্মদ ইদ্রিস মিয়া,পশ্চিম ছিটকী মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক জয় শংকর,এসআই লোকমান হোসেন, এএসআই আমিনুল ইসলাম,  এএস আই সুমন মিয়া,
আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, পশ্চিম ছিটকী  বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক  শ্যামল কৃষ্ণ দাড়ি, উত্তর ছিটকী  বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন, পুর্ব ছিটকী দা: দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাহাবুবুর রহমান, আওরাবুনিয়ার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ কামাল শিকদার।
অনুষ্ঠানে ছাত্রলীগের পক্ষে বক্তব্য প্রদান করেন আওরাবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: কামাল শিকদার ও ছাত্রলীগ নেত্রী হাবিবা আক্তার । এছাড়া অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ এর সকল ইউপি সদস্য,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অসংগঠনের নেতাকর্মী রা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা   প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও বিভিন্ন প্রতিষ্ঠান এর ছাত্র ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।