সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কাউনিয়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, প্রাণ গেল যুবকের

নভেম্বর ২৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

রংপুরের কাউনিয়ার ট্রাকচাপায় মাসুদ রানা (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন মাছ ব্যবসায়ী বিমল চন্দ্র (৩৮)। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) ভোর সোয়া ৬টার দিকে উপজেলার তিস্তা সেতু প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। 

মাসুদ রানা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ভিমশর্মা গ্রামের আফসার আলীর ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক। আহত বিমল চন্দ্র একই এলাকার রমেশ চন্দ্রের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, কুড়িগ্রামের চায়না বাজার থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় করে মাছ নিয়ে কাউনিয়া মাছের আড়তের উদ্দেশে যাচ্ছিলেন বিমল চন্দ্র। পথিমধ্যে তিস্তা ব্রিজ প্রান্তে লালমনিরহাটগামী একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোচালক মাসুদ রানার মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মাছ ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ঘন কুয়াশার মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক ওই অটোরিকশাটিকে চাপা দেয় বলে স্থানীয়রা দাবি করেছেন। ঘটনার পর পরই চালক ট্রাক নিয়ে পালিয়ে যান।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত, ওসি) সেলিমুর রহমান বলেন, আহত বিমল চন্দ্রের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনায় বিমল চন্দ্রের বাম পা ভেঙে গেছে। নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।