বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কলিমহর ইউনিয়নে আওয়ামীলীগ নেতা ও পল্লী চিকিৎসকের উপর দুর্বৃত্তদের হামলা।

অক্টোবর ১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিবেদকঃ।

রাজবাড়ী জেলার কলিমহর ইউনিয়নে পল্লীচিকিৎসক ও আওয়ামীলীগ নেতা ভুপেন্দ্রনাথ বিশ্বাসের উপর স্থানীয় দুর্বৃত্তরা হামলা করেছেন। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে আছেন।

জানা গেছে, এলাকায় তার সেবামূলক পেশার কারণে এবং সমাজসেবা মূলক কার্যক্রমের জন্য প্রচুর জনপ্রিয়তা। গতকাল রাত আনুমানিক দশটার সময় স্থানীয় সন্ত্রাসীরা উনার উপর হামলার উদ্দেশ্্যে অস্ত্র সহ খুঁজতে আসেন। ভুপেন্দ্রনাথ ও তার ভাই ফার্মেসী বন্ধের পরে বাড়ির উদ্দেশ্যে রওনা করেন। কিন্তু পথে একজন রোগীর সাথে কথা বলার জন্য ভূপন্দ্রনাথ বিশ্বাস থামেন। পথে একটি নির্জন জায়গায় সন্ত্রাসীরা তার ভাইকে ভূপেন্দ্রনাথ বিশ্বাস ভেবে থামতে বলেন। দুর্বৃত্তরা তিনি ভূপেন্দ্রনাথ নন জানার পরে তাকে ছেড়ে দেয় ,এ সময় তিনি তাদের কাছে অস্ত্র দেখতে পান,।একথা ভূপেন্দ্রনাথ বিশ্বাস কে মুঠোফোনে জানালে তিনি পালিয়ে প্রাণ রক্ষা করেন।

ইতোপূর্বেও পল্লিচিকিৎসক ভুপেন্দ্রনাথ বিশ্বাসকে হত্যার জন্য একাধিকবার সন্ত্রাসীরা নিয়ে গেলে পার্শ্ববর্তী সব গ্রামের মানুষ হৈচৈ করে সন্ত্রাসী দের ধাওয়া করলে তাকে ফেলে রেখে পালিয়ে গিয়েছিলো।

বারবার সেই একই ধরনের হামলা চালানো হচ্ছে। এলাকার মানুষ সন্ত্রাসী আতংকে রয়েছে। ধারণা করা হচ্ছে সামনে ইউনিয়ন নির্বাচন কেন্দ্র করে ভূপেন্দ্রনাথ বিশ্বাসের রাজনৈতিক জনপ্রিয়তার জন্য একটি কূচক্রীমহল সন্ত্রাসী দের দিয়ে তার ক্ষতিসাধনের জন্য উঠে পড়ে লেগেছে। সবসময় চিন্তা করতে হয় যে কখন জানি কী হয়। এলাকাবাসী ও আতঙ্ক আছেন সবাই। বহুদিন যাবত আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের কর্মীদের উপর এভাবে বিচ্ছিন্ন সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। এলাকাবাসী ভয়ে মুখ খুলতেই ভয় পায় কেউ যদি মুখ খুলতেই চাই তাকেই উল্টো সন্ত্রাসী বলে প্রচারণা চালানো হয়।

ভুক্তভোগী ভুপেনচন্দ্র স্থানীয় পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।