শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

কর্ণফুলীতে ৩ দিনের ব্যবধানে ২ ব্যক্তি নিখোঁজ : মেলেনি সন্ধান

জুন ১০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় তিনদিনের ব্যবধানে দুই ব্যক্তি নিখোঁজ হয়েছে। বহু খোঁজাখুজির পরও তাঁঁদের কারো সন্ধান মিলেনি।

নিখোঁজরা হলো- উপজেলার শিকলবাহা ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড পাঠানপাড়া সালেহ আহম্মদ বাড়ির মৃত সকির আহাম্মদ এর ছেলে মোঃ নাজিম উদ্দিন (৪০) এবং একই ইউনিয়নের শিকলবাহা ০২নং ওয়ার্ড আহসানিয়া পাড়া দীপ্তি মেম্বার বাড়ির জান্নাত বেগম (২৭)।

এ ঘটনায় সিএমপি কর্ণফুলী থানায় সন্ধান চেয়ে দুটি পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজের ভাই মোঃ সালাহ উদ্দীন ও নিখোঁজ স্ত্রীর স্বামী মোঃ নাজিম। জিডি নং-২০৩ ও ২৩১।

জিডি সূত্রে জানা যায়, গত ০৩ জুন (বৃহস্পতিবার) রাত ৩টায় মোঃ নাজিম উদ্দিন বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে দু’সন্তানের জনক। যার দৈহিক গড়ন ছিলো মোটা। গায়ের রঙ ফর্সা। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। হারিয়ে যাবার সময় পরনে ছিল লাল শার্ট ও লুঙ্গি।

অপরদিকে, এর তিনদিন পর গত ০৬ জুন (রবিবার) রাত ২টায় জান্নাত বেগম বাড়ির কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তারপর থেকে তাদের নিকটাত্মীয়দের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের দুজনের কোনো সন্ধান পাওয়া যায়নি। জানা যায়, জান্নাতের নিজ বাড়ি কক্সবাজার জেলার টেকপাড়ার নুনিয়াছড়া। তিনি এক সন্তানের জননী। উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। গায়ের রঙ ফর্সা। পরনে ছিল সাদা বর্নের ত্রিপিছ ও কালো প্যান্ট।

তিনদিনের ব্যবধানে উপজেলার একই ইউনিয়নে দুই ব্যক্তি নিখোঁজ হওয়ায় এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে কর্ণফুলী থানার ওসি মোঃ দুলাল মাহমুদ ও জিডি তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আলমগীর হোসেন জানান, নিখোঁজ দুইজনকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা করছি। একই সঙ্গে তাদের পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।