করোনা ভাইরাস নিয়ে ভয়ের কিছু নেইঃ ত্রান প্রতিমন্ত্রী

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

.
গোলাম মোস্তফা টুটুল
.
বিশ্বজুড়ে যখন আলোচনার কেন্দ্রবিন্দু করোনা ভাইরাস। প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে, মারা যাচ্ছে শত শত মানুষ এ ভাইরাসে, ভয় আর আতংকে কাটছে যখন বিশ্ববাসীর সময়। ঠিক তখন আশার বানী শোনালেন ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম এমপি। তিনি জানালেন করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবার কিছু নেই।
.
সাভারে একটি অনুষ্ঠানে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের যেন এই ভাইরাস না ছড়ায় তাই বিমানবন্দরে এতদিন শুধু চীন থেকে আগত যাত্রীদের পরীক্ষা করা হয়েছিলো। এখন থেকে বিশে^র যেকোন দেশ থেকে বিমান রেল সড়ক বা নৌ-পথে কেউ আসলেই তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে।
.
১৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এ মন্তব্য করেন তিনি।
.
প্রতিমন্ত্রী এসময় আরো বলেন, করোনা ভাইরাস চীনে মহামারী আকার ধারণ করলেও এখন পর্যন্ত বাংলাদেশের কেউ এই ভাইসারে আক্রান্ত হয়নি। বাংলাদেশের বিভিন্ন হাসপাতাল ও গ্রামেগঞ্জে এ ব্যাপারে সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, সাভার পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম ইসলাম মানিক মোল্লা, সাভার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ইমরুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।