ঢাকা২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

করোনা দুর্যোগে শিক্ষার্থীদের আংশিক মেস ভাড়া দিল নোবিপ্রবি

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১, ২০২১ ১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আমির ফয়সাল, নোবিপ্রবি

করোনা ভাইরাস(কভিড-১৯) দুর্যোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের মেস ভাড়া (আংশিক)সমস্যার সমাধান করে বিশ্ববিদ্যালয় থেকে প্রদত্ত ভাড়া বাসা মালিকের নিকট হস্তান্তর ও সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দপ্তরে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.দিদার-উল-আলম, বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, মেস ভাড়া সমস্যার সমাধানের লক্ষ্যে গঠিত কমিটির আহ্বায়ক ও কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মেহেদি হাসান রুবেল, সদস্য ও আইন বিভাগের চেয়ারম্যান বাদশা মিয়া, আরেক সদস্য ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মো. আল-আমিন প্রমুখ।

সমঝোতা স্মারকে (এমওইউ) নোবিপ্রবির পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন। নোয়াখালী জেলা প্রশাসক পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. নোমান হোসেন, বাসা মালিক প্রতিনিধির পক্ষে আশরাফুল আলম সোহেল এবং শিক্ষার্থীদের পক্ষে জাহাঙ্গীর আলম স্বাক্ষর করেন।

সম্পর্কিত পোস্ট