বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

করোনায় দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যু

সেপ্টেম্বর ৩০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুর রহিম (৮৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সিলেট শামসুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টা ২৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেছেন।

মৃত আব্দুর রহিম উপজেলার নরসিংপুর ইউনিয়নের লাস্তবেরগাঁও গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি করোনা পজিটিভ ছিলেন এবং দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন।

উল্লেখ্য, আব্দুর রহিম ছিলেন দোয়ারাবাজার পরিষদের প্রথম প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। ১৯৮৫ থেকে ৯০ সাল পর্যন্ত চেয়ারম্যানের দায়িত্বে থাকাকালীন তাঁর হাত ধরে উপজেলার ব্যাপক উন্নয়নকাজের সূচনা হয়। দোয়ারাবাজার উপজেলার প্রথম এমবিবিএস ডাক্তার তিনি। ছাত্রজীবনে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন তিনি। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময় ভারতের ডিংরাই ইয়ুথ ক্যাম্প ও শরণার্থীশিবিরের চিকিৎসকের দায়িত্ব পালন করেন ডা. আব্দুর রহিম।

দেশ স্বাধীন হওয়ার পর তিনি ১৯৭৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সর্বশেষ ২০১৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে ৩১০৪৮ ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।