করোনার থাবায় চমেকে মৃত্যু হল লোহাগাড়ার ব্যবসায়ী নাজিমের

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, জুন ১, ২০২০

সাত্তার সিকদার, নিজস্ব প্রতিনিধি,চট্টগ্রাম

মহামারী (কোভিড-১৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তীব্র শ্বাসকষ্ট নিয়ে নাজিম উদ্দীন (৩৫ ) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ বটতলী কর্ণফুলী সিটি শপিং কমপ্লেক্সে ডাটা বাজারের স্বত্বাধিকারী।

সোমবার (১ জুন ) বিকেল আনুমানিক সাড়ে ৫ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিনি মৃত্যুবরণ করেন। করোনা আক্রান্ত মৃত নেজাম উদ্দীন সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা চর পাড়ার মন্টু মিয়ার ছেলে বলে জানা গেছে। নাজিম উদ্দীন মৃত্যু কালে তিন সন্তান রেখে গেছেন।

কর্ণফুলী সিটি শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলম জানান, করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৩শে মে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন নাজিম উদ্দিন। গত ২৬ মে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার করোনাভাইরাস শনাক্ত হয় । আজ সোমবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রচন্ড শ্বাসকষ্ট তিনি মৃত্যু বরণ করেন তিনি।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ আবদুল মজিদ ওসমানী গণমাধ্যমকে বলেন, করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নাজিম উদ্দীন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন এরপর চিকিৎসাধীন অবস্থায় তার করোনাভাইরাস শনাক্ত হয় । এবং চিকিৎসাধীন অবস্থায় প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার তিনি মৃত্যু বরণ করেন। কিভাবে তিনি আক্রান্ত হয়েছিলেন সেটা জানতে গিয়ে আমরা জানতে পেরেছি লকডাউন পরিস্থিতিতে গোপনে নিজের প্রতিষ্ঠানে ব্যাবসা পরিচালনা করতে গিয়েই তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন।

ব্যবসায়ী নাজিম উদ্দিনের মৃত্যুতে লোহাগাড়া স্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে এলাকায় এবং ব্যবসা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।